কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল মা কালীর আধার কার্ড

Current India Entertainment Features

সম্প্রতি নেটদুনিয়ায় মা কালীর আধার কার্ড ঘোরাঘুরি করছে। দেখেই চমকে উঠছেন নেটিজেনরা। অনেকেই রীতিমতো সিরিয়াস। কেউ কেউ বলছেন কাঙ্খিত প্রার্থনা মা কালীর কাছে সরাসরি পৌঁছে দিতে সাহায্য করতে পারে এই আধার পরিচয়। বিস্মিত সকলেই! কোথা থেকে পাওয়া গেল এই খোঁজ! আপনি কী ভাবছেন? না একেবারেই মজা নয়।


আসলে এবারের এক কালীপূজোর মন্ডপ সজ্জায় এটি এক অভিনব ভাবনার প্রকাশ। কলকাতা ও মফস্বলে দুর্গাপূজোর পাশাপাশি কালীপূজোতেও নজর কাড়া থিম চোখে পড়ছে। তবে সমস্ত থিমকে পেছনে ফেলে দিল মন্ডপশিল্পীর এই অভিনব ভাবনা। এক জাম্বো সাইজের আধার কার্ড, স্বয়ং মা কালীর!

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


অমিতাভ বন্দ্যোপাধ্যায় নামের এক ব্যক্তি তাঁর ট্যুইটার হ্যান্ডেলে এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন –‘Celebration of Adhaar ‘.
দেখামাত্রই নেটমহলে এই কালীপূজো নিয়ে বেশ সাড়া পড়েছে। কোথায় হয়েছে এই পূজো? জানা ছিলনা। তবে ট্যুইটে জনৈক ব্যক্তি কমেন্ট করে জানিয়েছেন — বারাসাত কলোনী মোড়ের একটি পূজোয় আয়োজিত হয়েছে এই অভিনব থিম।


এই আধার কার্ডে জানতে পারা যাচ্ছে মা কালীর আধার নম্বর– 4102 6848 8130.
জন্মতারিখ — ০১/০১/৪০০৪
স্বামী — মহাদেব।
রয়েছে QR code, এমনকি সম্পূর্ণ ঠিকানাও! যা সত্যিই এতদিন অজানা ছিল। কৈলাশ পর্বতের টপ ফ্লোরে, মানসসরোবরের কাছে গেলেই খুঁজে পাবেন এই ঠিকানা। পিন নম্বর নোট করতে ভুলবেননা — Pin — 000001.


এই অভিনব কালী প্রতিমার মন্ডপের ছবিটি দেখার পর বিভিন্ন জন নানান প্রতিক্রিয়া দিয়েছেন। প্রশংসায় মুখর সবাই। একজন ট্যুইটকারী তাঁর মন্তব্যে প্রার্থনার অভিনব উপায় জানিয়ে বলেছেন — “এই আধার লিঙ্কের মারফত আপনার মোবাইল নম্বরে প্রাপ্ত ওটিপি থেকেই বুঝে নিতে পারবেন আপনার প্রার্থনা মা কালীর কাছে পৌঁছলো কিনা!”


প্রত্যেকেই তাদের মতো করে এই আধার কার্ড প্রস্তুতকারী শিল্পীর ভাবনাকে স্বীকৃতি জানিয়েছেন।