কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

পরীমনির হাতের ভেল্কি: নায়িকা হাত তুলতেই জ্ঞান হারালেন প্রচুর লোক

Entertainment Features International

পরীমনী হাত তুললেই ধাক্কা খাচ্ছেন উপস্থিত দর্শক। সাথে সাথে সেটি ভাইরাল হয়ে যাচ্ছে। এবার হাতের লিখনে কোন ভাইরাস ছড়ালেন পরীমনি?

১লা সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন বাংলাদেশের এই জনপ্রিয় নায়িকা। মাদক দ্রব্য সমেত আটক ধরা পড়ে আটক করা হয়েছিল তাকে। আইনি মারপ্যাঁচ খেলে প্রচুর নাজেহাল করা হচ্ছিল তাঁকে। বারবার জামিন নাকচ হওয়ার পর অবশেষে ১ তারিখ ৫০,০০০ টাকার মুচলেকার বদলে তিনি জামিন পান এই জনপ্রিয় নায়িকা।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

মাদক দ্রব্য সমেত আটক ধরা পড়ে আটক করা হয়েছিল তাকে। আইনি মারপ্যাঁচ খেলে প্রচুর নাজেহাল করা হচ্ছিল তাঁকে। বারবার জামিন নাকচ হওয়ার পর অবশেষে ১ তারিখ ৫০,০০০ টাকার মুচলেকার বদলে তিনি জামিন পান।

মুক্তমনা এই নায়িকার সপক্ষে আওয়াজ তুলেছিলেন স্বয়ং লেখিকা তসলিমা নাসরিন। গান বেঁধেছেন নচিকেতা চক্রবর্তী। এ মূহুর্তে আলোচনার শীর্ষে থাকা নায়িকা পরীমনি মুক্তি পেয়েও নাছোড়। আশ্চর্য এক পন্থা বেছে নিয়েছেন নীরব প্রতিবাদের ভাষা হিসেবে। প্রকাশ্যে হাত তুললেই দেখা যাচ্ছে কিছু লেখা, যা অন্যদের মর্মে গিয়ে সরাসরি আঘাত করছে , ছিটকে যাচ্ছে উইকেট।

মুক্তি পাওয়ার দিন হাতে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। এরপর ১৫ ই সেপ্টেম্বর বুধবার আদালতে হাজিরা দিতে এসে আবার হাত তুললেন ক্যামেরার দিকে। এবার লেখা ‘ফাক মি মোর’। প্রথম শব্দটা যদিও মিডল ফিঙ্গার দিয়ে চিহ্নিত করা ছিল। যার মানে ওটাই দাঁড়ায়। ওই চিহ্ন একাধিক অর্থবহ — রাগ, ঘৃণা, অপমান,  আক্রমণ সবই।


যথারীতি পরিমনির হাতের আশীর্বাদ এবারেও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কার উদ্দেশ্যে এমন ইঙ্গিত করলেন পরীমনি? জানতে ব্যকুল সবাই।

সংবাদমাধ্যমে পরীমনি সাফ উত্তর দিয়েছেন,”কী লিখেছি আপনারা বুঝে নিন। শেষ পর্যন্ত লড়াই করতে চাই আমি। যাই হোকনা কেন আমাকে দমাতে পারবেনা। মনে করুন সেই প্রতিবাদী মনোভাব এই সিম্বলের মাধ্যমে বোঝাতে চেয়েছি। এটা একটা মেটাফোর”।

পরীমনি বলেছেন মেটাফোর অর্থাৎ রূপক। যার ঘায়ে কুপোকাত অনেকেই। আগামী অক্টোবরের ১০ তারিখে আবার ধার্য হয়েছে নায়িকার পরবর্তী হাজিরার দিন। দেখা যাক সেদিন তাঁর হাতে আবার নতুন কোনো মেটাফোর দেখা যায় কিনা!