কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

shilpa raj shamita

পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার চিন্তায় মগ্ন তাঁর শ্যালিকা শমিতা শেটি

Current India Entertainment Features

পর্নকান্ডে ফেঁসে বেজায় মুশকিলে পড়েছেন শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রা আর জামাইবাবুর দুঃসময়ে তাঁর কথা চিন্তা করে মন ভার রাজের শ্যালিকা তথা শিল্পার বোন শমিতা শেটির‌ । বিগ বসের ঘর থেকে পাওয়া খবরে কি জানা গেলো ? 
দিদি ও জামাইবাবুর পরিবারের এই অবস্থায় পরিবারের থেকে দূরে বিগ বস ওটিটি তে বদ্ধ ঘরের মধ্যে দিন কাটছে অভিনেত্রী শমিতা শেট্টির । ফলে স্বভাবতই মন খারাপ তাঁর । সেখানে অবশ্যই প্রতিদিন বিভিন্ন কারণে শিরোনামে থাকেন শমিতা ।

বিগ বস ওটিটি এর অপর প্রতিযোগী রাকেশ বাপটের সঙ্গে তাঁর কেমিস্ট্রি নিয়েও কম জলঘোলা হয়নি । সেই নিয়ে দর্শকদের মধ্যেও উত্তেজনা কম নেই আর সম্প্রতি বিগ বস এর বাড়িতে অতিথি দিবস পালন করা হয় যেখানে এসেছিলেন শিল্পা এবং শমিতা শেটির মা সুনন্দা শেটি । তবে করোনার কারণে মা ও মেয়ের মাঝে কাঁচের দেওয়াল থাকায় সরাসরি দেখা হয়নি তাঁদের । তবে কথা হয় দুজনের মধ্যে । সেখানে শমিতার উদ্দেশ্য তাঁর মা বলেন , ” তোমাকে নিয়ে আমার গর্ব হয় । তোমার দিদি শিল্পাও তোমাকে নিয়ে গর্বিত । ভিয়ানও তোমাকে অনেক ভালবাসা জানিয়েছে । ” ভিয়ান শিল্পা শেটি ও রাজ কুন্দ্রার সন্তান । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


মাকে চোখের সামনে দেখতে পেয়ে কেঁদে ফেলেন শমিতা । এরপর সামলে নিয়ে সবার প্রথমে দিদি ও জামাইবাবুর কথা জানতে চান তিনি । জিজু আর দিদি কেমন আছে ? এই প্রশ্নের উত্তরে সুনন্দাদেবী  জানান , সকলেই ভাল আছে । 
পর্নকাণ্ডে রাজের গ্রেফতারির পর থেকে শিল্পা পাশে পেয়েছিলেন তাঁর বোন শমিতাকে । ফলে নিজেকে কিছুটা হলেও সামলান শিল্পা । নেটমাধ্যমেও সেই কথা স্পষ্ট জানান তিনি । কিন্তু বর্তমানে বিগ বসে থাকায় নিজের দিদির পাশে থাকতে পারছেন না শমিতা আর এই কারণেই যে জামাইবাবুর জন্য মন খারাপ হচ্ছে তাঁর তা বলা যায় ।