কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

পায়ে ফ্র‍্যাকচার সত্ত্বেও ক্রোড়পতির শুটিং ছাড়েননি অমিতাভ বচ্চন

Current India Entertainment Features

জনপ্রিয় গেম শোয়ের শীর্ষ স্থানে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ আর এর মূল কারণ যে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) তা বলাবাহুল্য । ‘বিগ বি’ শুধুই প্রশ্ন করেন না, তিনি প্রতিযোগীদের সঙ্গে জমান শো । সেলিব্রিটি থেকে আমজনতা, সবাই তাঁর স্নেহের ছোঁয়া পায় ।

কিন্তু এবার অমিতাভের সাথে ঘটে গেলো অঘটন।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

নিজেই সেই কথা নিজের ব্লগে শেয়ার করেছেন তিনি। তিনি জানান, তাঁর পায়ে ফ্র‍্যাকচার হয়েছে। তা সারতে চার-পাঁচ সপ্তাহ সময় লাগবে। কিন্তু তিনি চাননি বাড়িতে বিশ্রাম নিতে। ফলে তিনি ভেঙে যাওয়া পা নিয়েই আসেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সেটে । পায়ে যন্ত্রণা সত্ত্বেও এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সিজন 13-য় হচ্ছে নবরাত্রির বিশেষ পর্বের শুটিং। পায়ের প্লাস্টারের ছবি শেয়ার করেছেন তিনি। ব্যথা যাতে কম হয়, সেই কারণে হালকা জুতো পরে শুটিং করছেন তিনি।

‘কেবিসি সিজন 13’-এ এবার প্রত্যেক সপ্তাহে থাকে বিশেষ চমক। প্রতি শুক্রবার হয় তারকাদের মেলা। ইতিমধ্যেই হট সিটে বসেছেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly), বীরেন্দ্র সেহবাগ (Virendra Sehbag), ফারহা খান (Farha Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) , প্রতীক গান্ধী (Pratik Gandhi) ও পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)।

এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’, ‘গুড বাই’-এর মতো বেশ কয়েকটি ফিল্মে আছেন অমিতাভ। খুব শীঘ্রই মহারাষ্ট্র সহ সারা দেশের দর্শকরা হলে দেখতে পাবেন অমিতাভের ফিল্ম।