আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

পার্থ চট্টোপাধ্যায় অনুপস্থিত ; শিল্প ভবনের পথে সিবিআই

Current India Features Politics

আরেক সংঘাতের পথে রাজ্য-সিবিআই সম্পর্ক । এবার বিতর্ক সৃষ্টি করে শিল্প ভবনে পৌঁছে গেলো সিবিআই তাও মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জেরার উদ্দেশে । আর এই খবর আসামাত্র উত্তপ্ত রাজ্য রাজনীতি । 
সূত্রের খবর , আইকোর মামলায় তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য ডাক পাঠায় সিবিআই ।

পার্থবাবু নাকতলা উদয়ন সংঘের সঙ্গে যুক্ত আর খবর অনুযায়ী , আইকোর থেকে সেই সংঘে টাকার লেনদেন হয় । ফলে সেই আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপার নিয়ে সিবিআই ডেকে পাঠায় পার্থ চট্টোপাধ্যায়কে।  তবে প্রথমবার তিনি সেই জেরা এড়িয়ে যান । পরে আবার সিবিআইয়ের তরফ থেকে তাঁকে আজ উপস্থিত থাকতে বলা হয় । কিন্তু পার্থ জানিয়ে দেন , তিনি উপস্থিত থাকতে পারবেন না । আর তারপরেই ঘটলো এই চাঞ্চল্য । তাঁর উদ্দেশে শিল্প ভবনে হাজির হলো সিবিআই । ফলে আবারো যে সংঘাত লাগবে তা বলা যায় । 
আগের সপ্তাহে , দিল্লিতে ডাক পড়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের । বহুক্ষণ জেরার পর তাঁকে ছাড়া হয় আর এবার পার্থ চট্টোপাধ্যায় । তৃণমূল পুরোটাকে বিজেপির চাল বলে ঘোষণা করেছে । তৃণমূল নেতা কুনাল ঘোষ বলেন , এসব কিছুই বিজেপির চাল । বাংলায় জিততে না পেরে এসব বদলার চক্রান্ত মাত্র । তবে এই উত্তপ্ত পরিবেশ কোথায় গিয়ে থামবে তার উত্তর খুঁজছে এখন সারা বাংলা ।