কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

messi

পিএসজি র হয়ে শেষপর্যন্ত মাঠে নামলেন মেসি, জেতালেন টিমকে!

Current India Features International Sports

শেষপর্যন্ত অপেক্ষার অবসান ঘটলো । বার্সেলোনা ছেড়ে প্যারিসে নতুন ক্লাব পিএসজির হয়ে খেলতে ফ্রান্স পাড়ি দিলেও প্রথম দুই ম্যাচে নামতে দেখা যায়নি বিশ্বের শ্রেষ্ঠ ফুটবলার লিও মেসিকে । ফলে কোটি কোটি দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়তে থাকে প্রিয় ফুটবলারকে বল পায়ে দেখার জন্য আর আজ ঘটলো সেই অপেক্ষার অবসান । মাঠে নামলেন এবং জেতালেন ও তাঁর টিমকে । 


আর্জেন্টিনার হয়ে কোপা জেতার পরই নিজের বহুবছরের সঙ্গী ক্লাব বার্সাকে ছেড়ে প্যারিস পাড়ি দেন মেসি । বর্তমান ক্লাব PSG তে তিনি পাশে পেয়ে যান পুরানো সতীর্থ নেইমার ও ফরাসি ফুটবলার এমবাপে কে । তাই এই তিনের যুগলবন্দি মাঠে দেখার জন্য অপেক্ষারত ছিলো সকল দর্শক । অবশ্য আজকের ম্যাচে মেসি নেইমারকে একসাথে দেখা যায়নি কারণ রেইমসের বিরুদ্ধে খেলায় মেসিকে বেঞ্চে বসেই ম্যাচ চালু করে পিএসজি । প্রথমার্ধে ১৬ মিনিটের মাথায় এমবাপের গোলে এগিয়ে যায় তারা এরপর সেকেন্ড হাফে আবারও এমবাপের গোলে ২-০ করে ফরাসি এই ক্লাব । এরপর ৬৬ মিনিটের মাথায় নেইমারকে বসিয়ে মেসিকে মাঠে নামান কোচ । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


ব্যাস ! মেসি মাঠে নামতেই শুরু হয় দর্শকের চিৎকার । সারা মাঠ জুড়ে ফ্যানেদের উৎসাহের মাঝে বাকি সময় জুড়ে মাঠে থাকেন লিও । প্রথম ম্যাচে গোল না পেলেও দলের জেতায় বেশ খুশি তিনি । এরপরের ম্যাচে মেসি নেইমার জুটি যে প্রথম থেকেই শুরু করবে সেই আশায় বুক বেঁধেছে কোটি কোটি দর্শক ।