কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

পুলিশ অফিসার সঙ্গে আবার মডেল ! সিকিমের ইকশা কেরাং এখন জাতীয় ক্রাশ

Current India Entertainment Fashion Features

একদিকে পুলিশ অফিসার আবার মডেলিং ! অসংখ্য প্রতিভার ভারতীয় নারী এখন জাতীয় ক্রাশ , নাম তার ইকশা কেরাং । তিনি পুলিশ অফিসার । আবার পাশাপাশি মডেলও বটে । সেইসঙ্গে বাইক চালানোতে দক্ষ এবং সেইসঙ্গে জাতীয় পর্যায়ের বক্সার কেরাং । বিভিন্ন প্রতিভার মালকিন সিকিমের কেরাং এর দক্ষতায় অবাক সকলে ।

পড়াশোনা করে পুলিশের এক আধিকারিক হওয়ার পর আবার সে এত কিছু কাজ একসঙ্গে করতে পারেন এই বিষয়েই অবাক সারা দেশ । প্রত্যেকটি কাজ দক্ষতার সঙ্গে করে ইকশা । তার পুরো নাম ইকশা হাঙ সুব্বা । বর্তমানে ইকশা যে সকলের মনে রাজ করছেন তা অনস্বীকার্য ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

কিছুদিন আগে , ইকশা এমটিভি-র সুপার মডেল অফ দ্য ইয়ার সিজন ২ তে নিজের স্থান সেরা নয় প্রতিযোগীর মধ্যে করে নিয়েছিলো । পুলিশের পাশাপাশি মডেলিংয়ে শখের কারণে এমটিভি সুপার মডেলের মঞ্চে উপস্থিত হয় সে । সেখানে দারুণ পারফরমান্সের দ্বারা সকলের মন জয় করে সে । ইকশা বাইক রাইডারও বটে । জাতীয় পর্যায়ে বক্সিংও করেছে ইকশা । ২০১৯ এ সিকিম পুলিশে যোগদান করেন ইকশা কিন্তু মডেলিংয়ের শখ ছাড়েনি কখনো ।

ট্যালেন্ট হান্টে নিজের পরিচয় দেওয়া কালীন স্ট্যান্ডিং ওভেশন দেন মালাইকা । আর তাকে পিছনে ফিরে দেখতে হয়নি । এখন , তার ছবি ভাইরাল হওয়ার পর থেকে সকলের ক্রাশ ইকশা । ফেসবুক থেকে প্রত্যেকের ঘরে চর্চার বিষয় হয়ে উঠেছে সিকিমের এই পুলিশ তাতে একটা বিষয় পরিস্কার তা হলো , মহিলারা এই সমাজে অগ্রসর ভূমিকা নিতে সম্পূর্ণভাবে প্রস্তুত ।