আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

প্রকাশ পেয়ে গেল নুসরতের সন্তানের পিতৃপরিচয়!

Current India Entertainment Features

এবার কি তবে প্রকাশ পেয়ে গেল নুসরতের সন্তানের পিতৃপরিচয়! কিছুটা পরোক্ষভাবে হলেও এমনই ধরে নিচ্ছেন কৌতূহলীরা।

বৃহস্পতিবার দুপুর ১২:৪৫ মিনিটে সন্তানের জন্মের পর থেকেই বাবার পরিচয় নিয়ে জল্পনা চলছে। এবার সে জল্পনা বাড়ল বৈ কমলোনা।

সদ্য নিজের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। মা হবার পর পাবলিকের সামনে পোস্ট করা এটাই প্রথম ছবি। উড়োঝুড়ো চুল, রাতজাগা ক্লান্ত চোখেও ঝরে পড়ছে আত্মপ্রত্যয়ের ঝলক। ক্যাপশনে লেখা “Don’t take criticism from people u won’t take advice from” হ্যাশ ট্যাগ দিয়ে ‘নতুন ভূমিকা’, ‘নতুন মায়ের জীবন’, ‘নতুন চেহারা ‘ আর তারপরে অ্যাটম বোম picture courtesy: Daddy.
ব্যস্, তাতেই বিতর্কের সলতেয় (নাকি লেজে!) নতুন আগুন। তাথৈ তাথৈ নেচে লঙ্কা তোলপাড় করছেন নায়িকা উল্লিখিত ‘ক্রিটিকরা ‘।

কারো কারো কাছে সরল সমীকরণটা জলের মতো পরিস্কার — তারা ধরে নিয়েছেন মা হবার শুরুর দিন থেকে একমাত্র যশই সর্বক্ষণ সাথে রয়েছেন। অতএব নিঃসন্দেহে ছবিটাও যশেরই তোলা। যশই যে ‘ড্যাডি ‘ তাতে লেগে গেল শীলমোহরের ছাপ।


মা নুসরতও কি পরোক্ষভাবে সেটাই বলতে চেয়েছেন?
প্রসঙ্গত মা হবার পর নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী, তনুশ্রী, মিমি ও অন্যান্য সহশিল্পীরা। মাতৃপরিচয়ে সন্তানের জন্ম দেওয়ার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে মুখর হয়েছেন লেখিকা তসলিমা, পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী। শুভেচ্ছা ও সমর্থন জানালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। হিমাচলপ্রদেশে শ্যুটিংরত নায়িকা এই সাহসী সিদ্ধান্তকে অভ্যর্থনা জানিয়ে বলেন,”মায়ের নাড়ির টানই সন্তানের সবচেয়ে বড় সম্পদ আর অস্তিত্বের কারণ। তাই মায়ের কোনও বিকল্প হয়না”।


তবে কি পিতৃপরিচয় খুঁজে হয়রান সমাজটাকে আরেকটু ঝটকা দিতেই ছবিতে আচমকা ড্যাডির উল্লেখ? সেটা আপাতত সন্তানের মাকেই স্থির করতে দেওয়া হোক।