VoiceBharat News Screenshot 2023 0131 180114

প্রথম বারের মতো নিজের মেয়েকে প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তিনি বলিউড ও হলিউডে সমান ভাবেই জনপ্রিয় এক অভিনেত্রী। তার লুকস আজও মাতিয়ে তোলে নেটিজেনদের। 2000 সালে মিস ওয়াল্ড কম্পিটিশন জিতে ভারতের গর্ব হন তিনি। তার পর কোনো দিন পিছে ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট সিনেমা দিয়েছেন, বলিউড এর বড় তারকাদের সাথে স্ক্রীন শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এতো সাফল্যের পর তিনি পাড়ি জমান আমেরিকায় সেখানে তার গায়ের রং নিয়ে বেশ স্ট্রাগলের মুখে পড়তে হলেও তার অ্যাক্টিং এর জালে সবাই কে মাতোয়ারা করেছেন তিনি। পর্ববর্তি তে এক আমেরিকান সিঙ্গার নিক জোনাস এর সাথে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা।

VoiceBharat News Screenshot 2023 0131 180426

বেশ সুখেই করছেন সংসারটাও, পরে ২০২২ সালে ১৫ জানুয়ারি তাদের ঘর আলো করে জন্মায় এক ফুট ফুটে কন্যা সন্তান যদিও প্রিয়াঙ্কা ও নিক দুজনেই একে অপরের সম্মতি নিয়ে সেরোগেসির মাধ্যমে সন্তান জন্ম দেন , কিন্তু তাতে ভালোবাসার একটুকু খুঁত পড়েনি তাদের মধ্যে। বরং সেরা জুটির তালিকায় তাদের নাম টপ অফ দা লিস্ট।

তবে মেয়েকে নিয়ে এখন আর লুকোচুরি নয় জনসমক্ষে নিয়ে এলেন তার মেয়ে “মালতি ম্যারি চোপড়া জোনাস” কে। প্রিয়াঙ্কা নিজের মেয়ের সাথে জোনাস ব্রাদার্স ওয়াক ফেম সেরিমানি তে উপস্থিত হন সেখানে তিনি তার মেয়েকে নটিজেন দের সামনে পরিচিত করেন।VoiceBharat News Screenshot 2023 0131 180235

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com