কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

প্রিয়াঙ্কাকে দেখে মমতা ব্যানার্জী ভেবে শ্লোগান তুলল জনগণ : অভিমানে মুখ লুকোলেন বিজেপি প্রার্থী

Current India Features Politics

বিতর্কিত মন্তব্য করেছিলেন ইলেকশন কমিশনের বিরুদ্ধে। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে জমায়েতে অংশগ্রহণ করা নিয়ে সওয়াল করে নোটিশ দেওয়া হয়েছিল কমিশনের পক্ষ থেকে। ইলেকশন কমিশনের সেই চিঠি তাচ্ছিল্যে উড়িয়ে প্রিয়াঙ্কা বলেন,”ওরকম চিঠি দিনে একশো পাই, দেড়শো পড়ি, দুশো ছিঁড়ি”!
এরপর আবার ঝামেলা বাধিয়ে বসলেন নিজেরই নিরাপত্তারক্ষীদের সাথে!


প্রিয়াঙ্কা দেবীর হলটা কী?
সেই তত্ত্বতালাশ করতে গিয়েই সংবাদ মাধ্যমের নজরে এল বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেয়াল ভ্যানিশ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ভবানীপুরে গত বুধ ও বৃহস্পতিবার প্রচারে বেরোলেও শুক্রবার থেকেই উধাও বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেয়াল। সকাল ৯টায় ৭০ নম্বর ওয়ার্ডে প্রচারে আসার কথা ছিল , কিন্তু আসেননি। কোথায় গেলেন তিনি?

এক সংবাদ মাধ্যমকে প্রিয়াঙ্কার সহকারী সৌরভ দাস জানিয়েছেন,”বিশ্বকর্মা পূজোর কারণে দিনের কর্মসূচি বন্ধ রয়েছে”। তার কিছুক্ষণ পরেই আবার সৌরভ দাস সেকথা শুধরে নিয়ে বলেন –কর্মসূচি বাতিল হয়নি, প্রিয়াঙ্কা দেবী আজ নাকি এমন এক জায়গায় প্রচারে গেছেন যেটা কাউকে বলার নয়।


রাজনৈতিক মহলের অনুমান অবশ্য অন্যরকম। আসলে আগের দুদিন প্রচারে বেরিয়েই বাদবিতন্ডায় জড়িয়ে পড়েন প্রিয়াঙ্কা। বিবাদ হয় নিজেরই নিরাপত্তারক্ষী পুলিশের সাথে। সাদা পোশাকে থাকা পুলিশ কর্মীদের বিরুদ্ধেই প্রশ্ন তোলেন প্রিয়াঙ্কা । ঝামেলা হয় প্রকাশ্যেই।

এছাড়া যদুবাবুর বাজারে প্রচারের সময় স্থানীয় জনগণ তাকে দেখে ভুল করে নাকি মমতা ব্যানার্জী ভেবে বসে। জোরে জোরে শ্লোগান ওঠে মমতা ব্যানার্জীর নামে!
শোনা যাচ্ছে এরপরই গা ঢাকা দিয়েছেন অপমানিত প্রিয়াঙ্কা। শুক্রবারের প্রচারেও হাজির হননি।

তবে প্রচারে না আসার কারণ হিসেবে যেটা বলা হয়েছে, তেমন কথা রাজ্য রাজনীতি আগে কখনো শোনেনি। প্রচার করছেন গোপনে!

এ কেমন প্রচার, যা গোপনে করতে হয়?