আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

amir khan and kiran rao divorced

ফের বিবাহ বিচ্ছেদ আমির খানের!

Current India Entertainment Features

বলিউডের একজন বিখ্যাত অভিনেতা আমির খান, ইদানিং তার বিবাহ বিচ্ছেদের খবর খুব নজরে আসছে সাধারন মানুষের। জানা যায় তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাও কে ডির্ভস দিতে চলেছেন তিনি। দীর্ঘ ১৫ বছর ঘর করার পর তাদের মধ্যে দেখা দেয় বিচ্ছেদ। লাগান মভির সুটিং করার সময় থেকেই কিরণ ও আমিরের পরিচয় সেই থেকেই ভালবাসার শুরু তাদের মধ্যে। তখন অবশ্য আমির ছিলেন বিবাহিত তার প্রথম স্ত্রীর নাম রীনা দত্ত।

পরে কিরণের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য আমির ২০০২ সালে ডির্ভস দেন তার প্রথম স্ত্রী রীনা কে। রীনা দত্ত কে ডির্ভস দেওয়ার ৫ বছর পর্যন্ত তিনি ডেট করেন কিরাণ রাও কে। তার পরে তারা দুইজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু অবশেষে টিকলো না আমির ও কিরণের সংসার। দীর্ঘ ২ বছর ধরে তাদের মধ্যে চলছিল মনমালিন্য। তাই ২ বছর ধরেই আলাদা থাকছিলেন তারা দুজনেই, কিন্তু এখন আমির ও কিরণ তাদের বিবাহ বিচ্ছেদের খবর টি প্রকাশে আনেন।

তবে আমির খান জানান ব্যাবসায়িক সম্পর্কে আসবে না কোন রকমের টান। আমিরের সাথে বহু সিনেমায় প্রযোজক হিসাবে দেখা যায় কিরণ কে। “aamir khan production” এ প্রযোজক হিসাবে মূখ্য ভূমিকা পালন করেন কিরণ। কিরণ ও আমিরের বিয়ের আগে এই পদ টি ছিল তার প্রথম স্ত্রী রীনা দত্তের।

আমির ও কিরণের একটি ৯ বছরের পুত্র সন্তান ও রয়েছে তার নাম আজাদ রাও খান।