কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বউয়ের অন্য স্থানে বিয়ে ; রাগে শাশুড়িকে মেরে যৌনাঙ্গে বাঁশ ঢোকালো যুবক!

Current India Features

রাগের মাথায় মানুষ কি না পারে ! সিনেমার চিত্রনাট্য  যেন সত্যি হলো মুম্বাইয়ের ভিলে পার্ল এলাকার বুকে ঘটা এক ভয়ংকর ঘটনায় । গোটা দেশকে নড়িয়ে দেওয়া ঘটনার সত্যতা নিয়ে হাজির হলাম আমরা । 
ঘটনার সূত্রপাত বউয়ের অন্য স্থানে বিয়েকে কেন্দ্র করে আর তাতেই রাগের মাথায় শাশুড়িকে খুন করে তার যৌনাঙ্গে বাঁশ ঢোকানোর মতো হিংস্র ঘটনা ঘটালো যুবক । খুনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে এবং ৩৭৭ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় । জানা যাচ্চে , অভিযুক্ত যুবক হার ছিনতাইয়ের ঘটনায় গত তিনবছর ধরে জেলে বন্দি ছিলো ।

এরপর জেল থেকে ছাড়া পেতেই সে ছোটে বাড়িতে আর সেখানেই বাঁধে গোলযোগ । স্ত্রীকে দেখতে না পেয়ে শ্বশুরবাড়ি গিয়ে বউকে অন্য একজনকে বিয়ে করে অন্তঃসত্ত্বা অবস্থায় লক্ষ্য করে সে । এরপর স্ত্রীকে বিয়ে ভেঙে দিতে হুমকিও দেয় সে । তবে লাভের লাভ না হওয়ায় সেদিন বাড়ি ফেরে অভিযুক্ত । 
পরের দিন উপস্থিত হয়ে দেখে বউ বাড়িছাড়া । এরপর বউ কোথায় গেছে জানতে চাইলেও চুপ থাকে শাশুড়ি আর তাতেই ক্ষেপে যায় সে । প্রথমে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে ও পরে বুকে ছুরি মারায় সেখানে মৃত্যু হয় অভিযুক্তর শাশুড়ির । এরপরও শান্তি হয়না তার । তারপর মৃত শাশুড়ির যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে দেয় এবং এলাকা ছেড়ে পালিয়েও যায় । অবশ্য শেষে পুলিশের হাতে ধরা পড়ে সে ও বর্তমানে জেলের ভিতরই আটক অভিযুক্ত । 
এই ঘটনায় আতঙ্কিত সকল এলাকাবাসী এবং অভিযুক্তের শাস্তি দাবি করছেন তারা । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304