কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

rape victim

বাবার কাছেই ধর্ষিত মেয়ে ! ঘটনা কানে আসতে আত্মহত্যা দাদার

Current India Features

নিজের বাবা ই ধর্ষক ! মেয়ের হাজারো আকুতি সত্ত্বেও দিনের পর দিন তাকে যৌন হেনস্থা করছে পিতা আর এসব জানার পর আত্মহত্যা দাদার ; এই  ঘটনার সাক্ষী রইলো এলাকাবাসী আর তা জুড়েই উত্তেজনা পৌঁছালো চরমে । 


ঘটনাটি ঘটেছে রাজস্থানের যোধপুরে । বাবার কাছেই অত্যাচারের শিকার হয় অভিযোগকারিণী তার নিজেরই মেয়ে । আর সেই কুকীর্তির কথা মেয়েটি তার কাকিমাকে জানাতে যায় । ফলে অডিও ক্লিপটি মুহূর্তে ভাইরাল হয়ে যায় । আর সেই ঘটনার কথা জেনে ভিতর ভিতর লজ্জিত হয়ে আত্মহত্যার পথ বেছে নেয় মেয়েটির দাদা । এহেন ঘটনার কথা শুনেই গা শিউরে উঠেছে সারা দেশবাসীর ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

 
অনলাইন ক্লাসের যুগে মোবাইল ফোনের অভাবে ক্লাস ঠিকমতো করতে পারছিলো না মেয়েটি । এরপর বাবা তাকে ফোন কিনে দেওয়ার কথা জানালে মা বলে ছেলে ও মেয়ে দুজনকেই নিয়ে যেতে । তবে কুকীর্তি ঘটানোর প্ল্যান করে শুধু মেয়েকে নিয়েই বের হয় পিতা । আর গাড়িতে উঠে সুযোগ পেয়ে নিজের মেয়েকেই ধর্ষণ করে সে । এরপর সবাইকে বলে দিলে মৃত্যুর হুমকিও দেয় মেয়েকে । এছাড়াও জানা যায় , মাঝেমধ্যে রাতে মেয়ের ঘরে গিয়ে তাকে যৌন হেনস্থাও করতে ছাড়েনি সে আর বরাবর কাউকে না বলার জন্য ভয়ও দেখায় অভিযোগকারিণীকে । শেষপর্যন্ত কাকিমাকে সকল ঘটনা খুলে বলে মেয়েটা আর সেই সব শুনে নিজেকে আটকে রাখতে পারেনা তার দাদা , তাই আত্মহত্যার পথই বেছে নেয় সে । 


মেয়েটির মা সব শুনে অত্যন্ত ক্ষুব্ধ তা বলা যায় । পুলিশকে খবর দিলে তারা এসে ব্যক্তিকে গ্রেফতার করেছে বলে জানা গেছে । অভিযোগকারিণীর রিপোর্ট এসে গেলে অভিযোগ প্রমাণিত হলে বাবার যে চরম শাস্তি হবে তা স্পষ্ট বলেছে পুলিশ ।