আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

বাবুল সুপ্রিয়কে আক্রমণ করে কুরুচিকর পোস্ট বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর

Current India Features Politics

কেরিয়ারের শুরু বিজেপিতে । কট্টর বিজেপি হিসেবে পরিচিত বাবুল তৃণমূলকে আক্রমণ করতেন সর্বদা । কিন্তু সেই বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদনে অবাক শহরবাসী আর ট্রেন্ড মেনে নেট মাধ্যমে ভাসছে নানা রকমের মিম । এবার বাবুলকে আক্রমণ করে একটি মিম শেয়ার করে নিয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ । তবে মিমের দুনিয়ায় তা যে কুরুচিকর তা মেনে নিয়েছেন নেটিজেনদের একাংশ ।

কৃষ্ণেন্দু কর নামের এক ব্যক্তির তৈরি একটি মিম নিজের ফেসবুকে ভাগ করেন সৌমিত্র । তাতে তিন অক্ষরের একটি ধাঁধায় শব্দের ছন্দে ট্রোল হন বাবুল সুপ্রিয় আর সেখানেই বাঁধে বিতর্ক । ধাঁধার অনুচ্চারিত শব্দ অত্যন্ত কুরুচিকর বলে নেটিজেনরা জানান , ” বাবুল বিজেপির এতদিনের কর্মী সঙ্গে দু’বারের সাংসদ । দলবদল করলেও তাঁকে এমন আক্রমণ করা অনুচিত । ” এরপর সৌমিত্র নিজে ট্রোল হন কারণ তিনিও তৃণমূল থেকে বিজেপিতে এসেছিলেন ফলে দলবদলের বাজারে তিনি যে নতুন নন তা মনে করিয়ে দিয়েছেন অনেকে ।

বাবুল বিজেপি ছেড়ে তৃণমূলে গেলেও বিজেপি থেকে নির্দেশ দেওয়া হয় তাঁকে খুব বেশি আক্রমণের দরকার নেই । সাংবাদিক বৈঠকে প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জানান , দলবদলের পর অনেকে তাঁকে ট্রোল করলেও কুৎসা তিনি সহ্য করবেন না আর এবার তাহলে সেই আক্রমণের সীমা কি ছাড়ালেন সৌমিত্র ?

তা বলে বাবুলের বিজেপি ছেড়ে শাসক দলের প্রতি প্রেমের জালে জড়িয়ে পরায় বিজেপির নেতারা তাঁকে আক্রমণ করেনি তা নয় তবে সৌমিত্রের কটাক্ষ যে বাড়াবাড়ি হয়েছে তা বলা যায় । গবে বাবুলও যে চুপ করে থাকবেন না তা জানিয়ে দিয়েছেন । তাই বিজেপি নেতা তথাগত রায় বাবুলকে কটাক্ষের সুরে বিদ্ধ করলে পাল্টা বাবুল টুইট করে তথাগতর ভাষাজ্ঞান ও বয়সের সামঞ্জস্যপূর্ণতা নিয়ে আক্রমণ করে নিজের অবস্থান পরিষ্কার করেছেন বলেই মনে করছে রাজনীতিবিদদের একাংশ ।