09manoj-16390459953x2

বাবুল সুপ্রিয় এবং মনোজ তিওয়ারির হাড্ডাহাড্ডি ফাইট! আর সে খবর পাওয়া মাত্রই নড়েচড়ে বসল রাজ্যের বিরোধী দল। তৃণমূলের দুই সৈনিক শেষে কিনা পরস্পরের বিরুদ্ধেই লড়াইয়ে মুখোমুখি?


সদ্য বিজেপি ছেড়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। অপরপক্ষে দায়িত্ব সহকারেই দলনেত্রী বন্দ্যোপাধ্যায়ের হয়ে কাজ করে চলেছেন হাওড়ার শিবপুরের বিধায়ক মনোজ তিওয়ারি। হঠাৎ দুজনে লড়বার সিদ্ধান্ত নিলেন কেন?

সামনেই সামনেই পুর নির্বাচন, তার আগেই নিজেদের মধ্যে লড়াই! আবার সেই লড়াইয়ে উৎসাহ দিচ্ছেন স্বয়ং অভিষেক বন্দ্যোপাধ্যায়! অনেকেই ভাবছেন এর মধ্যে বিরোধীদলের কোনও চক্রান্ত কিংবা অন্তর্ঘাত লুকিয়ে নেই তো?


আজই লড়তে নামছেন বাবুল সুপ্রিয় এবং মনোজ তিওয়ারি। না রাজনৈতিক মঞ্চে নয়, খেলার ময়দানে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আয়োজন করেছেন এমপি কাপ টুর্নামেন্ট! সেই টুর্নামেন্টেই উদ্বোধনী ম্যাচে খেলতে নামছেন দুই খেলোয়াড়। বাবুল সুপ্রিয় খেলবেন ডায়মন্ড হারবারের হয়ে, আর ফলতার টিমের হয়ে খেলবেন মনোজ তিওয়ারি।


মন্ত্রীসভা হাতছাড়া হবার পরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে মমতার দলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। ওদিকে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে শিবপুর থেকেই জয়লাভ করে বিধায়ক হন মনোজ তিওয়ারি।


এবার এই দুজনেই এমপি কাপ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধনে মাঠে নামবেন আজ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে প্রতিবছরই ডায়মন্ডহারবারে এমপি কাপ আয়োজিত হয়ে থাকে।
এবারের এমপি কাপ টুর্নামেন্টে থাকছে আরো একটি আকর্ষণ। অতিথি হিসেবে গায়ক সোনু নিগম উপস্থিত থাকতে চলেছেন বলেই একটি ভিডিও কনফারেন্সে জানান।


ডায়মন্ডহারবারের এই টুর্নামেন্টে সংসদীয় এলাকার মোট ৭ টি বিধানসভা অংশ নেবে। আজ ডায়মন্ডহারবারে ‘খেলা হবে’।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com