কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বাবুল সুপ্রিয় স্টার মানুষ ! সোনার আবিষ্কর্তা খ্যাত দিলীপের মন্তব্যে বিজেপির অন্দরে তোলপাড়

Uncategorized

বাবুল সুপ্রিয় স্টার । বিজেপি নেতা দিলীপ ঘোষের এমন মন্তব্যে গোলমালে পড়লো বিজেপি । তবে এরপরই শুধরে নিয়ে তিনি বলেন , বাবুল কখনও দলের হয়ে ওঠেনি বরং তিনি যা করেন তাই আবেগে করেন । এমন মন্তব্য করলেন গরুর দুধ হতে সোনার আবিষ্কর্তা বলে খ্যাত দিলীপ ঘোষ । সকালে ভবানীপুরে চায়ে- পে চর্চায় যোগদান করে দিলীপ পরে আবার দলের প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচার করেন ।

বাবুল সুপ্রিয়-র তৃণমূলে যোগ দেওয়া নিয়ে প্রতিক্রিয়া চাওয়া হলে তিনি জানান , দলের থেকে যখন লাভ হয়নি তখন চলে যাওয়ায় কোনও ক্ষতি হবে বলে মনে করেন না । এছাড়া বলেন , বাবুল সুপ্রিয় বন্ধু মানুষ এবং তিনি স্টার হলেও দলের কোনদিনই হয়ে উঠতে পারেননি । তিনি পূর্বে যা করেছেন আবেগ দিয়ে আর বর্তমানেও তাই । যদি এখন তিনি তৃণমূলে গিয়ে দিদির হয়ে উঠতে পারেন ! তাচ্ছিল্যের সুরে তিনি জানান , যেখানে গেলেন সেখানে ভাল করে রাজনীতি করুক ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

তবে বাবুল সুপ্রিয়র এই দলবদলে বিজেপির ভিতর বহু প্রশ্ন ওঠা শুরু হয়েছে । অনেকেই এভাবে সকলের দল ছেড়ে চলে যাওয়াকে ভালো চোখে দেখছেন না । তবে বর্তমানে বাবুলের দল পরিবর্তন ট্রোলের বিষয় হয়ে দাঁড়িয়েছে । অনেকেই বাবুলের ফেসবুক পোস্ট তুলে ধরেছেন যেখানে তিনি বলেছিলেন , সারাজীবন একটি দলকেই সাপোর্ট করেন । ফুটবলে মোহনবাগান আর রাজনীতিতে বিজেপি । তাই এখন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানে সবাই যে তাঁকে আক্রমণ করবে সেটাই স্বাভাবিক বলেই মনে করছেন রাজনীতির বিশেষজ্ঞরা ।