bank staff

বড় ঘোষণা রাজ্য সরকারের । বাংলায় মহামারি পরিস্থিতি স্বাভাবিকের পথে ফলে বাজার থেকে অফিসে এবং বাস থেকে মেট্রোয় করোনা পরবর্তী বিধি নিষেধে ছাড় দেওয়া শুরু করেছে সরকার তবে এতদিন ব্যাংকের সময়সীমা সকাল ১০ টা থেকে ৩ টে অব্দি সীমাবন্ধ রাখা হয়েছিলো । আর এবার সেই নিষেধের ওপর ছাড় নিয়ে বড়সড় ডিসিশন নিলো দিদি সরকার । 

VoiceBharat News TH09BUSBI


বর্তমানে রাজ্য সরকারের ‘ লক্ষ্মী ভান্ডার ‘ প্রকল্পটি সারা বাংলা জুড়ে চলছে দ্রুত গতিতে । শহর হতে গ্রাম জুড়ে জনসাধারণের মাঝে প্রকল্পের প্রতি উৎসাহ দেখে উচ্ছসিত স্বয়ং মুখ্যমন্ত্রী-ও । তবে মুদ্রার অপরপ্রান্ত যে বেশ চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে তা মানলেন দিদি ।

‘লক্ষ্মী ভান্ডার’ – এর কারণে জায়গায় জায়গায় ফর্ম ফিলাপের লাইন যেমন বেড়েছে তেমন-ই ব্যাংক একাউন্ট খোলার জন্য ব্যাংকেও লাইন ছাড়িয়ে যাচ্ছে সকল সীমা । তার মাঝে সময়েও বিধি নিষেধ এর কারণে লাইনে ভিড়ের মাত্রা দেখে চিন্তিত সকল মহল । করোনাকালে এই ভিড় যে সংক্রমণ আরো বাড়িয়ে তুলতে পারে সেই দুশ্চিন্তা থেকেই মুখ্যমন্ত্রীর এই ঘোষণা বলে মনে করছেন বাঙালির একাংশ । 

VoiceBharat News PTI08 16 2021 000095A 1629105758953 1629105782923


পানাগড় থেকে বুধবার মমতা ব্যানার্জি ঘোষণা করেন , এখন থেকে ব্যাংক আগের মতোই সময়সূচিতেই খোলা থাকবে । সরকারের এই সিদ্ধান্তে যে প্রকল্পের লাইনে ভিড় অনেকাংশে কমবে , সেই বিষয়ে মত পোষণ করছেন রাজনীতি থেকে বিশেষজ্ঞদের একাংশ ।