আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

dev

বিজেপিকে টেক্কা দিতে এবার তৃণমূলের প্রচারে দেব , রাজ চক্রবর্তী ও প্রমুখ তারকার দল

Current India Features Politics

উপনির্বাচনে বিজেপিকে টেক্কা দিতে এবার তৃণমূলের ভোট প্রচারে নামছে এক গুচ্ছ হেভিওয়েট নেতা ও তারকা । ২০ সেপ্টেম্বর থেকে দুই কেন্দ্রে ভোট প্রচার করতে পারবে সবাই এই নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন । 
সিপিএম জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য সোমনাথ সিংহ রায় বলেন , ” প্রশাসন ও পুলিশ সব দেখেও চোখ বুজে রয়েছে ।

সকলে মাস্ক ছাড়া মিছিল, মিটিং ও বাইকে প্রচার চালাচ্ছে এদিকে কারোর হুঁশ নেই । সোশাল মিডিয়ায় ভাইরাল হলেও দেখেও দেখছে না কেউ । আমরা সমস্ত ছবি সহ অভিযোগ  নির্বাচন কমিশনে বলেছি । ” 
ভোটের প্রচার শুরু হবে আর তৃণমূলের পক্ষ থেকে সূচিতে তারকা থাকবে না তা আবার হয় ! সেই ধারা বজায় রেখে লিস্টে নাম আছে অভিষেক ব্যানার্জি ,  দীপক অধিকারী অর্থাত্‍ নায়ক দেব , রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও সায়নী ঘোষের । ফিরহাদ হাকিমও আসতে পারেন । 
বিজেপির তরফে প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক সহ একাধিক বিধায়ক ও সাংসদ নেমেছেন ভোটের ময়দানে । আসবেন শুভেন্দু অধিকারীও ।

dev

তাঁর সূত্রে একদা তৃণমূলে যোগ দিয়েছিলেন জাকির হোসেন, খলিলুর রহমান সহ জঙ্গিপুর জেলার বহু তৃণমূল নেতা। এখন তিনি বিজেপিতে । ফলে এবার তাঁর প্ল্যান কি হবে সেই দিকে তাকিয়ে সবাই । 
বামেদের প্রচারে মীনাক্ষী মুখোপাধ্যায় বাদে কোনো তারকার নাম আপাতত শোনা যায়নি । ফলে প্রচারের গুনে শাসক দল যে অনেকটাই এগিয়ে তা বলার অপেক্ষা রাখে না । প্রায় প্রতিদিন দুই কেন্দ্রে কাজ করে বেড়াচ্ছেন জঙ্গিপুরের সাংগঠনিক জেলার সভাপতি খলিলুর রহমান ও  বিদ্যুত্‍ প্রতিমন্ত্রী আখরুজ্জামান ।  
প্রকাশ্য সভায় এক হাজারের বেশি লোক জমায়েত করা যাবেনা এই নির্দেশ দেয়  নির্বাচন কমিশন । তবে এতো তারকা প্রচারে নামলে ভিড় কিভাবে এড়াবে তাই নিয়ে চিন্তায় পুলিশ ।