VoiceBharat News IMG 20211130 224534

বিজেপির অন্দরমহলে মিশে রয়েছে তৃণমূলের মাইনে করা কর্মী! এ তো রীতিমতো অন্তর্ঘাত! সম্প্রতি এই বার্তাই দিলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়। জানালেন, ঘনিষ্ঠ সূত্রে পাওয়া এক একনিষ্ঠ বিজেপি কর্মীর সাথে তাঁর বাক্যালাপের কথা। তিনি জানিয়েছেন, বিজেপির নিচুস্তরের কর্মীদের মধ্যে মিশে রয়েছে পিকে(প্রশান্ত কিশোর!)-র মাইনে করা তৃণমূলের লোক। এদেরকে চিহ্নিত করে সত্বর পদক্ষেপ না নিলে বঙ্গে বিজেপির ক্ষয় ক্রমশ বাড়বে, যা কিনা দলের পক্ষে রীতিমতো বিপদের কারণ।

VoiceBharat News 356130 33 tathagata roy


মঙ্গলবারেই ট্যুইট মারফত তথাগত রায় একনিষ্ঠ ওই বিজেপি কর্মীর সাথে ফোনে বলা কথাগুলি তুলে ধরেছেন। তিনি বলেন , “একজন একনিষ্ঠ বিজেপি সমর্থকের কাছ থেকে পাওয়া — ‘স্যার আপনি আমার কথা বিশ্বাস করবেন কিনা জানিনা আমাদের এখানে আমাদের পাশের গ্রামে একজন আমাকে বলছিল ২০২১ এর বিধানসভা ভোটের আগে পিকে-র টিম অনেককেই ফোন করছিল। আমাদের এখানকার একজন শিক্ষিত যুবক কে ফোন করেছিল । পাশের গ্রামে বাড়ি, তাকে ফোন করে বলছিল ১৩,০০০ টাকা করে মাইনে দেবে বিজেপিতে জয়েন করে তৃণমূলের হয়ে কাজ করার জন্য। তাই আমার মনে হয় বিজেপিতে এখনো নিচের তলায় এরকম অনেক পিকে-র মাইনে দেয়া কর্মী আছে যতদিন না এদের চিহ্নিত করা যাবে বিজেপিকে জেতানো খুবই অসম্ভব।”


তথাগত রায়ের এই সাম্প্রতিক ট্যুইট বিজেপির অন্দরে নিঃশব্দে তোলপাড় তুলে দিয়েছে। তিনি গত বিধানসভা নির্বাচনের সময় থেকেই বিজেপিকে নানান ইস্যুতে সচেতন করার চেষ্টা করে চলেছেন। বহুবার বিবাদেও লিপ্ত হয়েছেন রাজ্য নেতৃত্বের সাথে। তবে এবারের সতর্কবার্তা কিছুটা অন্যরকম। সাবোটাজ অ্যালার্ট দিয়ে বিজেপির দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করলেন প্রবীণ নেতা তথাগত রায়।

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com