কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বিজেপি ছেড়ে তৃণমূলের পথে তাপসী মন্ডল ! বিজেপি জুড়ে ভাঙনের ছবি

Current India Features Politics

ভোটের ফল প্রকাশের পর থেকে ভাঙন শুরু হয়েছে বিজেপি দলে । একাধিক নেতা যোগ দিয়েছেন তৃণমূলে । এবার সেই তালিকায় কি নাম জুড়তে চলেছে হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডলের ? যদিও এই জল্পনা উড়িয়েছেন তিনি ।

গত বছরে রাজ্যে বিজেপির পরিস্থিতি অন্যরকম ছিলো । নেতারা দাবি করেন , রাজ্যে বিজেপি সরকার গড়বে । তার উপর বহু তৃণমূল নেতা দল ছেড়ে হাতে তোলেন বিজেপির পতাকা । কিন্তু ভোটেই পরেই বদলে যায় ছবি । বিধানসভা নির্বাচনে বিজেপি তুলনামূলক ভাল ফল করলেও তা বাংলায় ক্ষমতায় আসার জন্য পর্যাপ্ত ছিলোনা । তারপর থেকে শুরু হয় ভাঙন । বহু নেতা যাঁরা ভোটের আগে বিজেপিতে যান তাঁরা অনেকেই তৃণমূলে ফিরতে চাইছেন ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

কয়েকমাস আগে বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন মুকুল রায় । এরপর তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয় । তৃণমূল নেতা ফিরহাদ হাকিম এর ওপর দাবি করেন , এমন একজন নেতা তৃণমূলে আসবেন যার কথা বিজেপি কল্পনাও করতে পারবে না ।

এই পরিস্থিতিতে বিশ্বকর্মা পুজোর উদ্বোধনে হলদিয়া গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । সেখানে তিনি বলেন , নভেম্বরে হলদিয়া জুড়ে বিজেপি পতাকা উড়বে । তাঁর জবাবে তৃণমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি দেবপ্রসাদ মণ্ডল বলেন , একাধিক বিজেপির নেতা কর্মী তৃণমূলে আসতে চলেছেন । সেই তালিকায় রয়েছেন তাপসী মণ্ডলও । এই নিয়ে উত্তাল রাজনীতি । তবে এই জল্পনা ভিত্তিহীন বলেই দাবি তাপসীর ।