কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বিজেপি সম্পর্কে এটা কী বললেন কুনাল ঘোষ

Current India Features Politics

এবার প্রায় মাথা ঘুরিয়ে দেওয়ার মতোই কথা বললেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। সংবাদ মাধ্যমের কাছে বলে বসলেন বিস্ফোরক একটি কথা —

শুভেন্দু অধিকারীকে বহিস্কারের কথা ভাবছে বিজেপি!
বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এমন দাবীই জানান। প্রশ্ন হল একথা এত জোরের সাথে বলছেন কীকরে তৃণমূল শিবিরের মুখপাত্র? সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এমন দাবীই জানান। প্রশ্ন হল একথা এত জোরের সাথে বলছেন কীকরে তৃণমূল শিবিরের মুখপাত্র?

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


উত্তর কুনাল ঘোষ নিজেই দিয়েছেন। বিজেপি নেতাদের মারফতই এখবর তিনি পেয়েছেন।
ভেতরের খবর বাইরে প্রকাশ করে কুনাল আরও বলেন, “শুভেন্দু অধিকারীকে দিল্লী ডেকে বলা হয়েছে তিনি পরিষদীয় নেতা হওয়া সত্ত্বেও বিধায়কদের ধরে রাখতে পারছেননা”।


এই কারণেই দলের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হচ্ছে বিজেপির।
শুভেন্দুর বিরুদ্ধে জন সংযোগ বিচ্ছিন্নতার অভিযোগও রয়েছে। যার ফলেই নাকি অন্য বিধায়কদের সাথেও দূরত্ব তৈরি হচ্ছে। এভাবে দলে দলে সবাই বেরিয়ে যেতে থাকলে শুভেন্দু অধিকরীকেও যে দল থেকে সরতে হবে, এমনটাই নাকি গেরুয়া শিবিরের মনের কথা।


এই গোপন কথা কুনাল মারফত সামনে আসায় চাঞ্চল্য যে তৈরি হচ্ছেই তাতে সন্দেহ নেই। বেশ কিছুদিন ধরেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সরব কুনাল ঘোষ।
সারদা কান্ডে অভিযুক্ত শুভেন্দু যে তদন্ত এড়াতেই বিজেপির ছাউনিতে আশ্রয় নিয়েছেন সে কথা উঁচু গলায় কুনাল বারবার মনে করিয়ে দিয়েছেন। ইডি – সিবিআই প্রভৃতি কেন্দ্রীয় সংস্থাকে যে দলের স্বার্থে ইচ্ছেমতো ব্যবহার করছে একথা জানিয়ে বিরোধী শিবিরে মাথা বাঁচানো  শুভেন্দু অধিকারীকে গ্রেপ্তারের দাবিও করেছিলেন কিছুদিন আগে।

তবে কি কুনালের বক্তব্যে বিজেপি নেতৃত্বের টনক নড়ল! শুভেন্দুর ইমেজ কি দলের ভেতরে ঘুণ ধরাচ্ছে সত্যিই! যে শুভেন্দুর কাঁধে ভর করে বিধানসভায় নন্দীগ্রামে তরী পার করল  বিজেপি , তাকেই গলার কাঁটা মনে করছে?
বিজেপির ভবিষ্যত গতিবিধিই সেটা বলে দেবে। আপাতত কুনাল ঘোষ যে বোমা ফাটিয়েছেন তাতে শুভেন্দু – বিজেপি উভয়ই বেকায়দায়।