কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বিরাটের পর অধিনায়ক কে ! জানুন বিস্তারিত

Current India Features Sports

ভারতীয় ক্রিকেটে চমকপ্রদ পরিবর্তন । আর সেই পরিবর্তনের সাক্ষী রইলো সকলে । ভারতীয় ক্রিকেটের ‘ চিকু ‘ বিরাট কোহলি শেষ পর্যন্ত ছাড়বেন অধিনায়ক পদ থেকে আর সেই জায়গায় দায়িত্ব কে নেবেন সেটাই প্রশ্ন ছিলো সকলের । না , এটি কোনো গুজব নয় বরং সত্যি ঘটনা । 


ইতিমধ্যে নেট মাধ্যমে সকলেই অবাক বিরাটের এই সিদ্ধান্তে । কিছুদিন ধরে জল্পনা চলছিলো তবে তাকে জল্পনা বলে মনে হলেও ইতিমধ্যে অফিসিয়াল ঘোষণা এই খবরকে সত্য মান্যতা দিলো । সূত্রের খবর , কিছুদিন পর টি টোয়েনটি বিশ্বকাপে অধিনায়ক দায়িত্ব সামলাবেন কোহলি তবে তারপরেই দায়িত্ব ছাড়তে চলেছেন তিনি । খবর অনুযায়ী জানা গেছে এই যে টি টোয়েন্টি থেকে ক্যাপ্টেন্সি দায়িত্ব ছাড়লেও কোহলি ওডিআই ও টেস্টে দায়িত্ব সামলাবেন । টি টোয়েন্টিতে ব্যাটিংয়ে মনোযোগ দিতে চান বলে এমন সিদ্ধান্ত বলে জানান কোহলি ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

 
এখন প্রশ্ন ঘুরছিলো তবে টি টোয়েন্টিতে বিরাটের পর দায়িত্ব কে সামলাবেন ? ভারতীয় ফ্যানেদের মধ্যে অবশ্য রব ওঠে রোহিত শর্মাকে ক্যাপ্টেন করার । রোহিত যে একমাত্র উপযুক্ত তাও মনে করেন অনেকে । সে ভারতীয় দলের দায়িত্ব হোক কিংবা আইপিএলে মুম্বাইয়ের হয়ে ক্যাপ্টেন্সি সবেতে উজ্জ্বল রোহিতের নাম । আর এবার সেই সিদ্ধান্তে সিলমোহর দিলো ভারতীয় বোর্ড । ভারতীয় ক্রিকেটের উপদেষ্টা কমিটির প্রধান মদন লাল বলেন  , বিরাটের পর কে ভারতের ক্যাপ্টেন হবে তা নিয়ে আলোচনার দরকার নেই । তিনি জানান , ” পরের অধিনায়ক রোহিত শর্মা । ” এখন , মানুষের প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন রোহিত সেই দিকে তাকিয়ে দেশের সকল ফ্যান ।