VoiceBharat News Virat Manjrekar 630x420 1

জাতীয় দলের টি-টোয়েন্টি ফর্ম্যাটে বিরাট কোহলির পর ক্যাপ্টেন হবেন রোহিত শর্মা। সরকারি ভাবে ঘোষণা না হলেও সম্ভাবনা এটি । তবে কোহলি পরবর্তী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক কে হবেন ? এই নিয়ে তীব্র জল্পনা মাঝেই আরসিবির অধিনায়ক হিসেবে তিন জনের তালিকা তৈরি করলেন সঞ্জয় মঞ্জরেকর।

বিরাট কোহলি প্রথমে জানান , তিনি ভারতের টি টোয়েন্টি দলের ক্যাপ্টেন্সি ছাড়বেন যা নিয়ে উত্তাল হয় সারা দেশ । এরপর বিতর্কিত ভাবে তিনি জানান , আইপিএলে তিনি ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন্সিও ছাড়তে চলেছেন ।

বিরাট

আইপিএলের পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার ঘোষণার পর চর্চা শুরু হয় । rcb এর ক্যাপ্টেন্সি কে করবে সেই নিয়ে বিতর্ক ডানা বাঁধে । আরসিবির অধিনায়ক হিসেবে বিভিন্ন নাম উঠে আসছে। সঞ্জয় মঞ্জরেকর এবার এবি ডি’ভিলিয়ার্সকে অধিনায়ক হওয়ার জন্য রাখেননি। তাঁর প্রথম পছন্দ অবশ্য ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ড। এ ছাড়া সূর্যকুমার যাদব এবং ডেভিড ওয়ার্নারকে পছন্দ মঞ্জরেকরের।

মঞ্জরেকর বলে দিয়েছেন, ‘অধিনায়ক হিসেবে এবি ডি’ভিলিয়ার্সকে আর কত বছর পাওয়া যাবে? আমি এমন কাউকে বাছবো, যে অন্তত তিন বছর অধিনায়কের দায়িত্ব সামলাতে পারে । পোলার্ডের হল এমন এক ক্রিকেটার, যার মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে। এ ছাড়াও সূর্যকুমার যাদব এবং ডেভিড ওয়ার্নারও আমার তালিকায় রয়েছে। ‘