কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানো নিয়ে বিবাদ ; বাবা-ছেলেকে ছাদ থেকে ঠেলে ফেললো প্রতিবেশী

Current India Features

বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানো নিয়ে বিবাদ আর তার ফলে বরানগরের ন পাড়ায় বাবা ও ছেলেকে চারতলা ছাদ থেকে ঠেলে ফেলে দিলো প্রতিবেশী ; এমন অভিযোগ উঠল মত্ত প্রতিবেশীর বিরুদ্ধে । 


সূত্রের খবর , বিশ্বকর্মা পুজো উপলক্ষে বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন সুকদেব হালদার ও সুশান্ত হালদার ।  অভিযোগ , তখন ছাদে উঠে ঘুড়ি ওড়াতে চায় মত্ত প্রতিবেশী । এই নিয়ে বচসা বাঁধে বাবা-ছেলে ও প্রতিবেশীর মধ্যে আর তার জেরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ঠেলে ফেলে দেয় সেই প্রতিবেশী বলে অভিযোগ । মাথা, বুক ও শরীরে আঘাত নিয়ে হাসপাতালে চিকিত্‍সাধীন বাবা ও ছেলে ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

 
জানা যাচ্ছে , বরাহনগরের ছাদে ধুমধাম করে ঘুড়ি ওড়ানো চলছিল । সেই সময় মদ খেয়ে ছাদে উঠে আসেন এক যুবক । তিনি বলেন তাঁকেও ছাদে ঘুড়ি ওড়াতে দিতে হবে কিন্তু বাকিরা তাঁকে বারণ করেন । এরপর অভিযোগ , রাগের মাথায় বাবা ও ছেলেকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেন ওই যুবক । আহত অবস্থায় প্রাথমিকভাবে আরজিকর মেডিকেল কলেজে তাঁরা ভর্তি । প্রায় ৪০ ফুট ওপর থেকে পড়ে যান বলে খবর । 
এই ঘটনায় অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে বরানগর থানার পুলিশ । যুবকের বিরুদ্ধে  ভারতীয় দণ্ডবিধির ৩০৮ ধারায় অনিচ্ছাকৃত খুনের ল মামলা রুজু করেছে পুলিশ।

 
এহেন ঘটনায় ভীত এলাকাবাসী । সামান্য এক ঘটনায় এইভাবে আক্রমণে সকলেই সন্ত্রস্ত হয়ে পড়েছেন তবে পুলিশি তৎপরতায় ঘটনা মোকাবিলা করা সম্ভব হয়েছে ।