কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

MS Dhoni

বিশ্বকাপের ভারতীয় দল ঘোষণা ; দলে সুযোগ পেলেন ধোনি

Current India Features Sports

অবাক হবেন না । সত্যি খবর এটাই যে ভারতীয় দলে সুযোগ পেতে চলছেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি । আবার ইন্ডিয়া জার্সিতে ফিরতে চলছেন কোটি কোটি দর্শকের ক্যাপ্টেনকুল । বিশ্বকাপের দল ঘোষণায় এমনটাই জানিয়েছে ভারতীয় বোর্ড । দেখে নিন কোন পজিশনে খেলতে চলেছেন ধোনি ? 


ভারতীয় ফ্যান অপেক্ষারত ছিলো বিশ্বকাপের দল ঘোষণার জন্য তবে সেইদিনে তাদের জন্য যে এহেন চমক অপেক্ষা করছিলো তা ভাবতে পারেননি অনেকেই । বুধবার রাতে দল ঘোষণায় প্রথম চমক অবশ্যই অশ্বিনের দলে প্রত্যাবর্তন । এরপরই আসে সেই ঘোষণা । ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়ে দেন বিশ্বকাপে ধোনিকে আবারো দেখা যাবে তবে এবারে মাঠে নয় , ধোনি থাকবেন টিম কোহলির মেন্টর হিসেবে ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ফলে দলের স্ট্রাটেজি তৈরিতে আর যে কোনো অসুবিধা থাকবে না তা অনস্বীকার্য । 
সূত্রের খবর , বোর্ড সচিব জয় শাহ ধোনিকে দলের মেন্টর করার কথা বলেন । তিনি জানান , “আমার দুবাই থাকাকালীন ধোনির সঙ্গে কথা হয় এবং ধোনিও রাজি দলের মেন্টর হতে । বাকিদের আমার এই কথা জানালে সবাই এক বাক্যে রাজি হয় । অধিনায়ক, সহ-অধিনায়ক, কোচ সবাই রাজি । ” 
এখন , ধোনির অন্তর্ভুক্তিতে দলের সকলে যে উদ্বুদ্ধ হবে তা বলা যায় ।