কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

বেফাঁস মন্তব্য করা কি বাঞ্ছনীয় ! অস্বস্তিতে সলমন , দীপিকাসহ বলিউড অভিনেতারা

Current India Entertainment Features

কথার পাছে কথা। এক কথার মানে হয় বিপরীত। কী বলতে গিয়ে কী বলা। এই জন্য একাধিক সময় অস্বস্তির মুখে পড়তে হয় তারকাদের। কখনও কেউ বলে ফেলেন গোপন সত্যি, আবার কারুর মুখে এমন কথাও শোনা যায় যার মানে হয় উল্টো। এমনই কিছু তারকার অভিজ্ঞতা রইলো যা তাঁদের ফেলেছিলো অস্বস্তিতে।

দীপিকা পাড়ুকোনঃ (Deepika Padukone) দুই রণবীরের মধ্যে কার সঙ্গে কেমিস্ট্রি বেশি ভালো, উত্তরে দীপিকা জানান দুজনেই পালঙ্ক তোড়।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

রণবীর কাপুরঃ (Ranbir Kapoor) করণকে চেপে ধরার সময়ে করণ সমানে বলে চলে আরও জোরে আরও জোরে।বতা নিয়ে শুরু বিতর্ক।

করণ জোহারঃ (Karan Johar) রণবীরের জড়িয়ে ধরার পাল্টা করণ জানিয়ে ছিলেন, রণবীর ঠিক করে ধরতে জানে না , যদি জানতো তবে আমার লাগত না । আলতে গাড়িতে ধাক্কা দিয়ে চেপে ধরার সিক্যুয়েন্স তাঁদের মধ্যে ছিলো ।

আলিয়া ভাটঃ (Alia Bhatt) তিনি বলেন , তিনি বডি বিল্ডারদের পছন্দ করেন না বরং পাতলা শরীর আর মজবুত মেশিন চাই আলিয়ার। বলে ফেলে লজ্জায় পড়েন তিনি ।

বরুণ ধাওয়ানঃ(Varun Dhawan) ঘুম থেকে আন্ডার ওয়ারে উঠেন আর ঘুমতে যান আন্ডার ওয়ারে । বাকিটায় চুপ ।

সলমন খানঃ (Salman Khan) প্রকাশ্যে বলেন , নিয়ে নাও যতটা পার, আমি দিয়ে যাচ্ছি । অস্বস্তিতে পরে একটু থেমে জানিয়েছিলেন ছবির কথা বলেছেন তিনি।

ইমরান হাসমি (Emraan Hasmi)- বরাবর তাঁর বিষয় রঙিন। তাঁর প্রতিটা মন্তব্য ঘিরে উঠত ঝড়। একবার মল্লিকা হট তা প্রকাশ্যে মেনে নিয়ে তিনি বেশ কয়েকদিন জড়ান বিতর্কে।