কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ব‍্যস্ততার কারণে জানাতেন না স্বামী কি করছে,পর্ণকান্ডে বয়ান শিল্পার

Current India Entertainment Features

সাংঘাতিক কাজের চাপে ব্যস্ত থাকায়  স্বামী রাজ কুন্দ্রা কি করছেন তা জানতেন না শিল্পা শেট্টি।পর্নকাণ্ডে এমনই বয়ান রাজ ঘরণী অভিনেত্রী শিল্পা শেট্টির।পর্নকাণ্ডে  মুম্বই পুলিশ রাজ কুন্দ্রা সহ নয়জনের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট ফাইল করেছে।পর্ণকান্ডের মামলায় শিল্পা অন্তর্ভুক্ত সাক্ষী হিসেবে রয়েছেন।

পুলিশি সাপ্লিমেন্টরি চার্জশিটে শিল্পা শেট্টির বয়ানকেও অন্তর্ভুক্ত করেছে। আরও জানা যাচ্ছে যে রাজ ঘরণী ছাড়াও শার্লিন চোপড়া সহ আরও ৪৩ জন এর নাম বয়ানে রয়েছে।রাজের অফিসের কিছু কর্মীও রাজের  বিরুদ্ধে সাক্ষী দিয়েছে বলে জানা যাচ্ছে। শিল্পা শেট্টি বুধবারই মাতা বৈষ্ণোদেবীর দর্শনের জন্য রওনা দিয়েছেন।এর মধ‍্যে  শিল্পার বয়ান সামনে আসে।প্রসঙ্গত উল্লেখযোগ‍্য  মুম্বই পুলিশের চার্জশিটে শ্যালক প্রদীপ বক্সীরও নাম রয়েছে।   

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

       

মুম্বই পুলিশকে শিল্পা শেট্টি জানিয়েছেন কাজের চাপের জন‍্য এতটাই ব্যস্ত থাকতেন যে রাজ কুন্দ্রা কী করছে সে বিষয় তিনি কোন খবরই রাখতেন না।  পর্ণকান্ডে ১৯ জুলাই  শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে মুম্বইয়ের অপরাধ দমন শাখা গ্রেফতার করে।পর্নকাণ্ডে মাস্টার মাইন্ড রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফি তৈরি করা এবং বিভিন্ন অ্যাপে আপলোড করার অভিযোগ ওঠে।রাজ কুন্দ্রার বিরুদ্ধে অশ্লীল সিনেমা তৈরি করার অভিযোগ উঠেছিল।টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ২০২১ এর ফেব্রুয়ারি মাস থেকে সেই মামলার তদন্ত প্রক্রিয়া চালু হয়। সাক্ষ্য প্রমাণের উপর ভিত্তি করে ৯জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে মডেল-অভিনেত্রী বন্দনা তিওয়ারী ।


 রাজ কুন্দ্রার গ্রেফতারির পর শিল্পার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যায় এই ঘটনায় শিল্পা ভেঙে পড়েছেন।অভিনেত্রী তাঁর স্বামীর কাজের  ব‍্যাপারে কিছুই জানতেন না। হাওয়ায়  উড়ছে এমন জল্পনা যে  রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার বিবাহ বিচ্ছেদের । আগামীতে জানা যাবে গুজব না সত‍্যি ঘটতে  চলেছে  বিবাহ বিচ্ছেদ।