who?

সকলের নজরে এখন ভবানীপুর কেন্দ্র । ভবানীপুর কেন্দ্রে ৩০ শে সেপ্টেম্বর ভোটের দিন ঘোষণা হওয়ার পর মমতা ব্যানার্জির বিরুদ্ধে বিরোধী দলের কে দাঁড়াবে সেই নিয়ে চর্চার শেষ নেই । সিপিএম নিজেদের প্রার্থী ঘোষণা করলেও বিজেপি এতোদিন প্রার্থী বাছাই নিয়ে ছিলো বেশ ধন্দে । যদিও দিলীপ ঘোষ বলেন , ”লোকসভা ভোটে তৃণমূল আগে প্রার্থী দিয়েছিল ।

VoiceBharat News Priyanka Mamata

নন্দীগ্রামে ওরা আগে প্রার্থী দে । কী হল ? ফল দেখেছেন । ” এই নিয়ে বিতর্ক সৃষ্টি হলেও আজ সকল বিতর্কের অবসান ঘটিয়ে তারা ঘোষণা করলো নিজেদের পার্থী । পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল কে মমতা ব্যানার্জির বিরুদ্ধে দাঁড় করালো বিজেপি । 
দলে একাধিক বড় নাম থাকলেও প্রিয়াঙ্কাকে দাঁড় করানো নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে । এই আইনজীবী মমতা ব্যানার্জিকে কতটা লড়াই দিতে পারবে তা নিয়ে বিজেপির একাংশ চিন্তায় । 
এর মাঝে কুনাল ঘোষ দিলীপকে লক্ষ্য করে বলেন , ”২১৩ জন বিধায়ককে মানুষ জিতিয়েছেন শুধু  মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করার জন্য । এই বার্তা বুঝতে হবে বিজেপিকে । তা ছাড়া নন্দীগ্রামে কী হয়েছে , তা আদালতের বিচারাধীন । তবে ওখানে যা করেছে , এখানে তা করবে ভাবলে ওরা বড় ভুল করবে । ”