কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

mamata

ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন চেয়ে জনস্বার্থ মামলা আইনজীবীর,মামলার শুনানি কবে ?

Current India Features Politics

পশ্চিমবঙ্গের মোট ৭ টি কেন্দ্রে বিধানসভা ভোট এখনো অধরা রয়ে গেছে আর তাতেই চিন্তার ভাঁজ তৃণমূল সরকারের । এর মাঝে ভবানীপুর কেন্দ্র সহ বাকি কেন্দ্রগুলিতে উপনির্বাচন চেয়ে জনস্বার্থ মামলা দায়কে কেন্দ্র করে রাজনীতির মোড় যে ঘুরলো তা বলা যায় । 
বাংলায় তৃণমূল বিরাট সংখ্যক আসন নিয়ে ক্ষমতায় এলেও নন্দীগ্রামে উল্লেখযোগ্য ভাবে হেরেছিলেন মুখ্যমন্ত্রী পদপ্রার্থী মমতা ব্যানার্জি ।

ফলে , আগামী কিছুদিনে ৭ টি কেন্দ্রে বিশেষত ভবানীপুরে ভোট না হলে আর মুখ্যমন্ত্রী থাকতে পারবেন না দিদি । এই কারণে চিন্তায় রয়েছে তৃণমূল সরকার তা বলা যায় । এইমাত্র পাওয়া খবরে জানা যাচ্ছে , আইনজীবী রমাপ্রসাদ সরকার কলকাতা হাইকোর্টে ভবানীপুর কেন্দ্র সহ বাকি কেন্দ্রগুলিতে উপনির্বাচন চেয়ে জনস্বার্থ মামলা দায়ের করেন । ফলে রাজনীতি যে এক নতুন দিক পেলো তা অনস্বীকার্য । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


সূত্রের খবর , আগামী ৮ ই সেপ্টেম্বর হাইকোর্টে মামলার শুনানি হওয়ার কথা । ফলে বাংলায় করোনা পরিস্থিতি বর্তমানে যথেষ্ট স্বাভাবিক এবং এর ফলে নভেম্বরের আগে ভোট করানোর পক্ষেই যে রমাপ্রসাদ বাবু সওয়াল করবেন তা বলা যায় । অবশ্য , রাজ্যে বিজেপি সহ বাকি দলগুলি যে এর বিরোধিতা করবে এবং শেষপর্যন্ত জল কোনদিকে গড়ায় সেই অপেক্ষায় রাজ্যবাসী ।