কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ভবানীপুর ভোটে জেতার ব্যাপারে আশাবাদী ফিরহাদ হাকিম

Current India Features Politics

হাই-প্রোফাইল ভোট। তার আগে বেশ মুডে তৃণমূলের সৈনিক ফিরহাদ হাকিম। ভোটে জয়ের ব্যাপারে ১০০% নিশ্চিত তৃণমূল । সেই কারণেই ভবানীপুরের(Bhabanipur By Election) লড়াইয়ের ময়দানে হাসিখুশি মেজাজে ধরা দিলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

ভবানীপুর বিধানসভা উপ নির্বাচনে (Bhabanipur By Election) মোট তিনটি ওয়ার্ডের দায়িত্ব নিয়েছেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)। গত ২৫ দিন ধরে বিশাল প্রচার (CM Mamata Banerjee) করেন তিনি। এবার ব্যস্ত দুর্যোগ মোকবিলার ব্যবস্থা ও একই সাথে পুজোর প্রস্তুতি নিয়ে।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ভোট প্রচারে ব্যস্ত থাকা ফিরহাদ হাকিম (Firhad Hakim) দিন কাটালেন কি করে? “আজ বেলায় ঘুম থেকে উঠেছি। সঙ্গে বাড়ির কিছু কাজ করেছি। তারপর ব্রেকফাস্ট। বাড়ির লোকের সাথে আড্ডা ও গল্প -গুজব করে কাটছে সময়। কাল সন্ধ্যায় তাড়াতাড়ি বাড়ি এসেছি। আমার অক্সিজেন, আমার রিল্যাক্স আমার নাতনি। “

এর পরে অবশ্য ভোট সামলানোর দায়িত্ব থেকে সরে আসেননি ফিরহাদ হাকিম। মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) ভোট বলে পোলিং এজেন্টদের সাথে বৈঠক করেন। বৈঠক করেছেন ওয়ার্ড কো-অর্ডিনেটরদের সাথে। অন্যদিকে ভোটের (Bhabanipur By Election) সব বিষয়ে নজরও রাখছেন তিনি ।

ফিরহাদ হাকিম (Firhad Hakim) যে তিনটি ওয়ার্ডের দায়িত্বে আছেন সেগুলি ৭৪,৭৭ ও ৮২ নম্বর ওয়ার্ড। প্রচার শেষ তাই তৃণমূলের নজরে ভোটার । ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে বেশি মার্জিনে জেতানো লক্ষ্য তৃণমূল কংগ্রেসের। তাই প্রচারে খামতি রাখেনি তৃণমূল কংগ্রেস। বাড়ি বাড়ি পৌছে গিয়েছিলেন ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়রা। প্রচার শেষে এবার নজরে ভোটাররা।

সব ওয়ার্ড কো-অর্ডিনেটর ও পোলিং এজেন্টদের নিয়ে মঙ্গলবার আবার বৈঠকে করেছিলেন ফিরহাদ হাকিম। সব মিলিয়ে ভোটের দিন পোলিং পারসেন্টেজ বাড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ভোটে জিতিয়ে আনার অপেক্ষাতে এই মুহূর্তে তৃণমূলের শীর্ষ নেতা ফিরহাদ হাকিম।