কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

mouni roy

ভাইরাল মৌনী রায়ের নাচের দৃশ্য, ইন্সটা ভিডিয়োয় সম্মোহিত করবে এই অভিনেত্রী

Current India Entertainment Fashion Features

মৌনী রায়কে কে না চেনে ! ‘ নাগিন ‘ খ্যাত অভিনেত্রী বরাবরই তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সকল ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করেন একাধিক ভিডিও যা দর্শকে ভালোবাসায় ভরিয়েও দে বটে । তবে সম্প্রতি একটি ভিডিও তে মৌনী এর নাচের সম্মোহন দেখে দর্শকরা যেনো ভাষা হারিয়ে ফেলেছে তা স্বীকার করতেই হবে । 


সিরিয়ালের মাধ্যমেই আত্মপ্রকাশ ঘটে এই মডেল অভিনেত্রীর । শুনলে চমকে গেলেও এটি সত্যি যে কেরিয়ারের প্রথম দিকে বাংলার সিরিয়ালেও অভিনয় করতে দেখা যায় বর্তমানে বলিউডের হার্টথ্রব মৌনী রায়কে । এরপর একতা কাপুরের নাগিন সিরিজে অভিনয় এবং পরবর্তীতে একাধিক বলিউড মুভিতে প্ৰথম সারির সকল অভিনেতার সঙ্গে তাঁর অভিনয় নজর কাড়ে দর্শকের । এরপর আর পিছন ফিরে দেখতে হয়নি মৌনীকে । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রামে বিভিন্ন রকম ভিডিও পোস্ট করে থাকেন ‘ Gold ‘ মুভির জনপ্রিয় অভিনেত্রী । ভিডিওগুলোয় লাইক আর কমেন্ট এর বন্যা যে বয়ে যায় তাও অনস্বীকার্য । সম্প্রতি , মৌনী রায় ভিডিওয় ধরা দিলেন একদম সাদা কালো আন্দাজে । পুরানো দিনের জনপ্রিয় একটি গান ‘ লেকে পেহলা পেহলা প্যার ‘ তে নাচটিতে লেহেঙ্গা পরিহিত হয়ে মৌনী রায়ের নাচের জাদু ভাইরাল হতেও নেয়নি বেশি সময় । ক্যাপশনে অভিনেত্রী লেখেন , ” ক্লাসিকের প্রেমিকা যখন শটের অপেক্ষায় হ্যাশট্যাগ ” । ফলে , সাদা কালোর মায়ায় মৌনী যে ফ্যানেদের মন আবারো জয় করলেন এবং আগামীতেও যে তাঁর এরম অসংখ্য ভিডিও উপভোগিত হবে সেই আশায় সকল দর্শক ।