Arjuna Ranatunga

ভারত শ্রিলাঙ্কা সিরিজের আগেই শুরু হয়ে গেল সমালোচনা। ভারত দ্বিতীয় সারির দল পাঠিয়ে আমাদের অপমান করেছে অভিজগ করেন প্রাক্তন দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি অর্জুনা রণতুঙ্গা। ভারতীয় ক্রিকেট খেলোয়াড় ‘শিখর ধাওানের দল কে তিনি দ্বিতীয় সারির দল বলে আখ্যা করেন।

রানাতুঙ্গা কলম্বোয় নিজের বাস ভবনে বসে সাংবাদিক দের এক ইন্টেরভিউ তে বলেন দ্বিতীয় সারির দল কে শ্রিলাঙ্কার সাথে খেলতে পাঠিয়ে আমাদের অপমান করে ভারত। আমি এর দোষ আমাদের ক্রিকেট প্রশাসক দের দিতে চাই। ভারত নিজের সেরা দল কে পাঠিয়েছে ইংল্যান্ড এবং দ্বিতীয় সারির দল কে পাঠিয়েছে শ্রিলাঙ্কা তে। এতে দোষ আমাদের ক্রিকেট প্রশাসক দের শুধু মাত্র টেলিভিশন মার্কেটিং এর জন্য তারা এই খেলায় রাজি হয়ে যায়।

এর পাশাপাশি শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক নিজের দেশের ক্রিকেট বোর্ড কে এক হাতে নিয়েছেন ভারতের সাথে খেলার জন্য।

আগামি ১৩ জুলাই ২০২১ মঙ্গলবার থেকে শুরু হতে চলেছে ভারত বনাম শ্রিলঙ্কা সিরিজ। ২জুলাই শুক্রবার থেকে অনুশীলন শুরু করেছে ভারত। বিসিসিআই ও ভারতীয় দলের অনুশীলনের ছবি টুইট করেছেন। ভারত বনাম শ্রিলাঙ্কা সিরিজ শুরু হবে ১৩ জুলাই ২০২১ থেকে। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগেই বিতর্ক বাঁধিয়ে দিলেন ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক। এই সিরিজ টি শুরু হবে ‘কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে

ভারত বনাম শ্রিলাঙ্কা সিরিজঃ ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। 

By Nisha Das

Nisha Das, Publisher Of VoiceBharat News nisha@voicebharat.com