কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

ভারত পাক সিরিজ নিয়ে কি জানালেন রামিজ রাজা

Current India Features Sports

ভারত পাকিস্তান দুই দেশের শত্রুতা খালি সীমান্তেই সীমাবদ্ধ নয় ; দুদেশের ক্রিকেট যুদ্ধ যে এক প্রধান আকর্ষণের বিষয় তা বলা যায় । অনেককাল থেকে যখনই ভারত পাক খেলা হয় তখনই সারা বিশ্বের অসংখ্য ফ্যানেদের মধ্যেও শুরু হয় তরজা । আর সেই ক্রিকেট যুদ্ধের দামামা কি আবার বাজতে চলেছে ? 
কিছুদিন পূর্বে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান পদে নিযুক্ত হয়েছেন পাক ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রামিজ রাজা । আর শুরু থেকেই বেশ খোশমেজাজে রয়েছেন এই ক্রিকেটার । ভারত মহেন্দ্র সিংহ ধোনিকে মেন্টর হিসেবে নিযুক্ত করে চমক দিলে থেমে থাকেনি প্রতিবেশী এই দেশ । অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ম্যাথু হেডেনকে মেন্টর হিসেবে নিযুক্ত করেছে রামিজ রাজা পরিচালিত পাকিস্তান ক্রিকেট বোর্ড ।

এই সিদ্ধান্তে তাক লাগিয়েছেন তিনি তা বলা যায় । এরপরেই প্রশ্ন ওঠে ভারত পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ করার সম্ভাবনা নিয়ে । দুদেশের পরিস্থিতি মাথায় রেখে বহুদিন বন্ধ নিজেদের মধ্যে দ্বিপাক্ষিক ম্যাচ আয়োজন । সেই খেলা পুনরায় হয় কিনা তা জানতে চাওয়া হয় রামিজের কাছে । 
সাংবাদিক সম্মেলনে তিনি জানান , ” বর্তমানে এটা কোনভাবেই সম্ভব নয় । কারণ খেলাধুলোর মডেল দেশের রাজনীতির সঙ্গে যুক্ত , তবে এই বিষয় নিয়ে আমরা তেমন কিছু ভাবি নি । এই মুহূর্তে আমাদের মূল লক্ষ্য দেশের ক্রিকেটের পরিকাঠামোর উন্নতি এবং স্থানীয় ক্রিকেটেরও উন্নতি ঘটানো । ” 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304