আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

ভেনিসে এসব কী কী ঘটল শ্রীলেখার সাথে?

Current India Entertainment Features

শ্রীলেখা মিত্র লাইভে এলেই টলিপাড়া উসখুস করতে থাকে। কখন কাকে কী বলে বসেন, কার সম্পর্কে কোন অজানা তথ্য হুট করে প্রকাশ করে দেন তাই নিয়ে কেমন যেন সন্ত্রস্ত ভাব। তেমনই নিজেও সবসময়ই থাকেন খবরের শিরোনামে।
বিদেশে গিয়েও তার আপডেটগুলো তাই থেমে থাকেনি। 

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণে শ্রীলেখা গেছেন ভেনিস। ওখানে তাঁর অভিনীত ছবি ‘ওয়ানস আপন আলাপ টাইম ইন ক্যালকাটা ‘ প্রদর্শিত হওয়ার উপলক্ষেই আমন্ত্রণ। সবুজ শিফন পরে রেড কার্পেটেও হেঁটেছেন। কিন্তু এর পাশাপাশি এমন সব ঘটনা ঘটল যে শ্রীলেখার মাথায় হাত। 

ফিরে এলে সবাই সব জানতে পারবে বিস্তারিত, হয়তো তিনিই লাইভে এসে বলবেন । তবে নিশ্চিত,  ফিরে আসার পর ওখানকার কিসসা একত্রিত করে একটা চিত্রনাট্যও লিখে ফেলা যেতে পারে,  যার নাম দেওয়া যায় — ওয়ানস আপন আ টাইম ইন ভেনিস!


আগের সপ্তেহেই ভেনিসের এক রেস্টুরেন্টে ভাজা মাছ উল্টে খেতে গিয়ে নাকাল অবস্থা। আসলে গল্পটা ছিল রোম্যান্টিক। শ্রীলেখা জানিয়েছেন, ওই রেস্টুরেন্টের এক বিবেশী সুদর্শন যুবকেের সাথে আলাপচারিতা জমে ওঠে। গল্প করতে করতে তাঁর প্রতি মুগ্ধ হয়ে ছেলেটা তাঁকে বিয়ের প্রস্তাবও দিয়ে বসে। আলাপের এই স্মৃতিকে ধরে রাখতে খাওয়া দাওয়ার প্রসঙ্গ উঠলে শ্রীলেখা বলেন তিনি মাছভাজা খেতে চান। খাওয়াও হয়। কিন্তু খাওয়ার পরেই হার্টফেল হওয়ার জোগাড় । ওই মাছের ডিসের দাম নাকি ৬৩ ইউরো, যার ভারতীয় মূল্য ৫০০০ টাকা!

 
আর ফেরার দুদিন আগে যা ঘটল তাতে শ্রীলেখা একেবারে পথেই বসে গেলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও গেছে এই পথে বসে পড়ার ছবি।
ফেরার জন্য আবশ্যকীয় কোভিড টেস্ট করাতে গিয়েই এমন বিপত্তি। জানতে পারলেন, ভেনিসে RTPCR টেস্ট করাতে
খরচ ভারতীয় টাকার হিসেবে প্রায় ১০,০০০/- টাকা! শুনেই বসে পড়লেন।

 বসে পড়ার সময় অভিনেত্রীর পরনে ছিল সাদা লম্বা ঝুলের ড্রেস, চোখে রোদচশমা, সঙ্গে হলুদ ব্যাগ, পায়ে চটি।
এখন ভালোয় ভালোয় উঠে তাড়াতাড়ি দেশে ফিরলেই মঙ্গল।