কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

modi mamata

মমতার বিরুদ্ধে দাঁড়াবে মোদি ! বিজেপির সম্ভাব্য প্রার্থী নিয়ে নেট মাধ্যমে ওঠা জল্পনা কি সত্যি?

Current India Features Politics

ভবানীপুরের উপনির্বাচনে মমতা ব্যানার্জির বিরুদ্ধে দাঁড়াতে পারে বিজেপির বড় নেতা ! সত্যি নাকি নিছক জল্পনা । এই নিয়ে নেট মাধ্যমে চললো একের পর এক ট্রোল । কি ঘটেছে জেনে নিন । 


ভবানীপুর কেন্দ্রে ৩০ শে সেপ্টেম্বর ভোটের দিন ঘোষণা হওয়ার পর মমতা ব্যানার্জির বিরুদ্ধে বিরোধী দলের কে দাঁড়াবে সেই নিয়ে চর্চার শেষ নেই । আর এবার বিজেপির প্রার্থী কে হবে তা নিয়ে মেতে গেলো নেট মাধ্যম । উঠে এলো একের পর এক নাম যা দেখে চোখ কপালে উঠতে বাধ্য । অনেক পোস্টে যেমন রুদ্রনীল ঘোষকে প্রার্থী করা নিয়ে বিভিন্ন ট্রোল শুরু হয়েছে আবার দল আদেও কোনো প্রার্থী দাঁড় করাবে কিনা সেই নিয়েও চলছে মজা ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

 
একটি পোস্ট ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে । যেখানে দেখা যাচ্ছে চারটি অপশন দেওয়া আছে দিদির বিরুদ্ধে প্রার্থী নাম নিয়ে । অপশন গুলো বেশ মজাদার । প্রথমেই জ্বলজ্বল করছে নরেন্দ্র মোদির নাম সঙ্গে আবার অমিত শাহের নাম ও দেখা গেছে । এছাড়াও আর দুটি নামে স্থান পেয়েছে দীনেশ ত্রিবেদী ও দিলীপ ঘোষের নাম-ও । এই নিয়ে সরগরম হয়েছে বাংলার রাজনীতি । এ যদি নিছক মজা হয় তবে ঠিক নইলে মমতার বিরুদ্ধে মোদির নাম জুড়ে গেলে কি পরিমান যে অবস্থা উত্তপ্ত হতে পারে তা ভাবনারও অতীত তা বলা যায় ।