আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

মমতা ব্যানার্জির বিজয় উল্লাসে উলটে বিপত্তি ঘটালেন ‘ লাভলি ‘ মদন মিত্র

Current India Features Politics

ভবানীপুরে (Bhabanipur By Poll Results) বিপুল জয় মমতা বন্দ্যোপাধ্যায় এর(Mamata Banerjee)। সমস্ত রেকর্ড ভেঙে ৫৮৮৩৫ ভোটে জিতলেন তৃণমূল নেত্রী। এরপর নিজের কালীঘাটের বাসভবন থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আপনাদের সবাইকে ধন্যবাদ। ভবানীপুরে মা-ভাই-বোনেদের, ভারত ,সারা বাংলার মানুষকে ধন্যবাদ জানাই। ভবানীপুরে এক লক্ষ ১৫ হাজারের মতো ভোট হয়েছিল। এবার ৫৮৮৩৫ ভোটে জিতলাম তবে ভবানীপুরের মানুষ যেভাবে ভোট দিতে এসেছেন, তাতে খুশি। কোনও ওয়ার্ডে এবার আমরা হারিনি যা রেকর্ড।’

মমতা ব্যানার্জির জয়ে উল্লাস করতে গিয়ে বিপত্তি ঘটলো । ভবানীপুরে জয়ী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিজয়োল্লাসের সময় বিপত্তি ঘটে । রঙমশাল ফেটে জখন হলেন ‘লাভলি’ মদন মিত্র-সহ কয়েকজন তৃণমূল কর্মী। পূর্বে , মুখ্যসচিবকে চিঠি দিয়ে করোনাতে বিজয় মিছিলে নিষেধাজ্ঞা দেয় নির্বাচন কমিশন কিন্তু সেইদিকে কান দেয়নি তাঁরা । আর এরমাঝে হলো এই ভয়ঙ্কর অবস্থা ।

ভবানীপুরে রেকর্ড মার্জিনলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় উদযাপন করতে গিয়ে আবেগে ভাসেন মদন আর এতে বিপত্তিতে পড়লেন মদন মিত্র।

সূত্রের খবর , রাস্তায় নেমে উদযাপন করছিল তৃণমূল নেতা মদন মিত্র । রাস্তায় বিশাল জনজোয়ার হয় । তবে মাঝে শীততাপ নিয়ন্ত্রিত ব্যাঙ্কোয়েটে রংমশাল ফেটে যায় আর এতে উত্তেজনা সৃষ্টি হয় সর্বত্র । খবর অনুযায়ী , সামান্য জখম হন তিনি। যদিও অতিরিক্ত কিছু হয়নি । ধোঁয়ায় অসুস্থ হয়েছেন কয়েকজন তৃণমূল কর্মী ও কলাকুশলীও।