কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

‘মানিকে মাগে হিথে’র জনপ্রিয় গায়িকার গলায় এবার হিন্দি গান ! চাঞ্চল্য শুরু

Current India Entertainment Features

‘মানিকে মাগে হিথে’র জনপ্রিয় গায়িকা ইয়োহানির গলায় এবার শোনা যাবে বলিউডের হিন্দি গান। নতুন বলিউড ছবি ‘ সিদ্দত ‘ এর টাইটেল ট্র্যাক পর্যন্ত গেয়েছেন তিনি। গায়িকা নিজে সেই ভিডিও তাঁর ইউটিউব এবং ইনস্টাগ্রাম তে শেয়ার করেছেন।

ভারতে এই হিন্দি গানটি নিয়ে তিনি খুবই উচ্ছ্বসিত। সাংবাদিকদের সাথে এক সাক্ষাত্‍কারে ইয়োহানি বলেন , তিনি বলিউড সিনেমার খুব ভক্ত।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

তাঁর বলিউডের হিন্দি গান নাকি খুব ভালো লাগে এবং ইচ্ছা ছিলো হিন্দি ছবিতে গান করার। সেই স্বপ্ন পূর্ণ হওয়ায় আনন্দের বাঁধ ভেঙেছে । এছাড়া আরও জানিয়েছেন, এ আর রহমানের গান তাঁর এতই ভাল লাগে যে , গায়কের সাথে তিনি কাজ করতে মুখিয়ে । বলিউডে নতুন আসা ‘ সিদ্দত ‘সিনেমাটিতে কাজ করেছেন ভিকি কৌশলের ভাই সানি কৌশল এবং রসিকা মদানের জুটি যা নিয়ে উন্মাদনা চরমে ।

সানি কৌশল এই ছবিটির মধ্য দিয়ে বলিউডে এই প্রথম পা রাখলেন। ভিকি কৌশলের পরে আবার তাঁর ভাই বলিউডের পথে ! ইয়োহানির গাওয়া গান এই ছবির প্রমোশনে ব্যবহার করা হবে। এছাড়াও সব থেকে বড় খবর , ইয়োহানি নিজে ভারতে আসছেন কনসার্ট নিয়ে । তারিখ নির্ধারিত হয়েছে ৩০শে সেপ্টেম্বর গুরুগ্রামে ও ৩রা অক্টোবর হায়দ্রাবাদে।