কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

mukul roy's wife krishna roy

মারা গেলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়

Current India Features Politics

৬ জুলাই মঙ্গলবার ভোরে চেন্নাই এর এক হাসপাতালে মারা যান মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়।

বেশ কয়েক মাস ধরেই করোনার পরবর্তী জটিলতায় ভুগছিলেন তিনি। গত ১২ মে করোনায় আক্রান্ত হন মুলুক রায় এবং তার স্ত্রী।প্রথমের দিকে সল্টলেকের এক গেস্ট হাউসে আইসোলেসনে ছিলেন মুকুল রায় পরে অবশ্য ঘরে ফিরে আসেন। কিন্তু তার স্ত্রী কে সাউথ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

প্রায় ১ মাস ধরেই ভুগছিলেন কৃষ্ণা রায়। কিন্তু সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারলেন না তিনি। করোনা থেকে মুক্তি পেলেও তার শারীরিক অবস্থায় কোন রকম পরিবর্তন দেখা দেয় নি তাই হাসপাতালে দীর্ঘ দিন সময় কাটাতে হয় কৃষ্ণা রায় কে।

বরং ফুসফুসে সমস্যা দেখা দেয় তার। সেই সমস্যার সমাধান করতে ক্রমশ চিকিৎসা চালায় ডাক্তারেরা। দরকারে চেন্নাই থেকে ডাকা হয়েছিল ১ দল ডাক্তারদের। কলকাতায় এসে তারা চিকিৎসা চালান। তারা জানান যে করোনার কারনে ফুসফুসের ক্ষতি হয়েছে।

চেন্নাই থেকে ডাক্তাররা কলকাতায় এসে তার শরীরের পরীক্ষা করে বলেন ফুসফুস প্রতিস্থাপন করতে হবে। সেই দরুন কলকাতা থেকে চেন্নাই নিয়ে যাওয়া হয় কৃষ্ণা রায় কে। চেন্নাই এরই এক হাসপাতালে চিকিৎসা চলতে থাকে কৃষ্ণার। কিন্তু অবশেষে আর সুস্থ হয়ে বাড়ি ফেরা হলনা তাঁর। মঙ্গলবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করে পরকালে গমন করেন কৃষ্ণা রায়।