আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

realme

মার্কেটে আসতে চলেছে Xiaomi Redmi note 10 pro 5g, কম দামে কিনে নেন সেরা ফোনটি

Current India Economy Entertainment Features

মার্কেটে Redmi এবং Realme এর প্রতিদ্বন্দ্বিতা কে মাতিয়ে দিয়ে Realme কে টক্কর দিতে স্মার্টফোনের বাজারে Redmi কোম্পানির একের পর এক আলোড়ন ফেলে দেওয়া সেট আসতে চলেছে যার নতুন উদ্যোগ Xiaomi Redmi note 10 pro 5g নামক ফোনটি । এই বিশেষ মোবাইলের স্টাইল এবং সকল Features গুলি তুলে ধরা হলো আপনাদের সামনে ।

realme


মার্কেটে samsung , sony , realme কে কঠোর কম্পেটিশন জানিয়ে Redmi কোম্পানি নিয়ে আসলো তাদের নতুন মডেল ‘ note 10 pro 5g ‘ । চমৎকার এই সেটটি ৬.৬ ইঞ্চি ফুল HD ডিসপ্লে এবং gorilla glass এর মতো features নিয়ে মার্কেটে পা রাখতে চলেছে যা ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে । এছাড়াও MediaTek dimensity 1100 এবং octa core প্রসেসর যুক্ত Redmi এর এই সেট দ্রুত লঞ্চ করতে চলেছে । 

 
Memory : Xiaomi Redmi note 10 pro 5g ফোনটির RAM ৬ জিবি এবং ROM ১২৮ জিবি পর্যন্ত সাপোর্ট করে । 
Camera : ফোন কিনবে আর ক্যামেরা দেখবেনা , তা আবার হয় নাকি । কোন ফোন কতো ভালো ছবি তুলতে সক্ষম কিংবা কোন ফোনের সেলফি অন্যদের তুলনায় অনেকটা এগিয়ে সেইসব দেখে অনেকে ফোন কেনেন । আর সেইদিক ভেবেই কোম্পানি এই ফোনে ৬৪ , ৮ এবং ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রেখেছে আবার ফ্রন্টে ১৬ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে পেয়ে যাবেন অসংখ্য টুলস । 

Battery : Xiaomi Redmi note 10 pro 5g এর ব্যাটারি ৫০০০ MH এবং USB type C পোর্টের দরুন ব্যাটারি যে মজবুত তা অনস্বীকার্য । 
ফোনটি এবছরের সেপ্টেম্বর মাসে মার্কেটে আসতে চলেছে এবং ফোনের মার্কেটিং যে আরো দ্রুত বাজারে ছড়িয়ে পড়বে তা বলা যায় ।