কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

phone

মার্কেটে আসার অপেক্ষায় Xiaomi Redmi K40, Feature গুলি দেখলে কিনে নেবেন আপনিও

Current India Economy Features Technology

বেশ কিছু বছর ধরে মার্কেটে Redmi এবং Realme এর প্রতিদ্বন্দ্বিতা সকলেরই জানা । তাই  Realme কে টক্কর দিতে স্মার্টফোনের বাজারে আসতে চলেছে Redmi কোম্পানির আলোড়ন ফেলে দেওয়া সেট Xiaomi Redmi K40 নামক নতুন সংযোজন । দেরি না করে এই মোবাইলের স্টাইল এবং সকল Features জেনে নেওয়া যাক । 


বেশ কিছুদিন ধরে শোনা যাচ্চিলো , Realme 8s মার্কেটে আসতে চলেছে তবে এবার আগ্রহের কাঁটা অভিমুখ বদলে Redmi এর নতুন সংযোজন ‘ K40 ‘  এর পথে । ৬.৬৭ ইঞ্চি ফুল HD ডিসপ্লে এবং gorilla glass 5 এর ওপর ভর করে মার্কেটে পপুলার স্মার্টফোনটি ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে । এছাড়াও Snapdragon 870 এবং octa core প্রসেসর যুক্ত Redmi এর এই সেট দ্রুত লঞ্চ করবে বলে জানা যাচ্ছে ।  

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


Memory : Xiaomi Redmi K40 ফোনটির RAM যেখানে ৬ জিবি সেখানে ১২৮ জিবি পর্যন্ত ROM বিশিষ্ট features আপনাকে মুগ্ধ করবে । 
Camera : এখনকার বিশ্ব ক্যামেরার জাদুতে মগ্ন । কোন ফোন কতো ভালো ছবি তোলে কিংবা কোন ফোনে তোলা সেলফি অন্যদের বাজি মারবে সেইসব দেখে অনেকে ফোন চয়েস করেন । আর সেইদিক মাথায় রেখে কোম্পানি এই ফোনে ৪৮ , ৮ এবং ৫  মেগাপিক্সেলের তিন তিনটি ক্যামেরা যেমন রেখেছে তেমনি ফ্রন্ট ক্যামেরা ২০ মেগাপিক্সেল আবার সঙ্গে ক্যামেরায় পেয়ে যাবেন অসংখ্য features । 


Battery : Xiaomi Redmi K40 এর ব্যাটারি ৪৫২০ MH এবং USB type C চার্জার কাস্টমারদের মুখে হাসি ফোটাবে বলেই আশা রয়েছে । 
ফোনটি এবছরের নভেম্বর মাসের ১০ তারিখ মার্কেটে আসতে চলেছে এবং মানুষের মধ্যে উত্তেজনা যে চরমে পৌঁছাচ্ছে তা বলা যায় ।