vivo phn

মার্কেটে Redmi , Realme এবং Samsung এর প্রতিদ্বন্দ্বিতা লেগে থাকলেও Vivo যে অনেকেরই প্রথম পছন্দ তা অনস্বীকার্য । আর তাই আজ দেখে নেবো বাজারে স্মার্টফোন হিসেবে সবচেয়ে কম দামে আত্মপ্রকাশ ঘটানো Vivo Y12G যা নিয়ে বেশ আলোড়ন পড়েছে । দেরি না করে মোবাইলের price এবং সকল Features গুলি দেখে নিন । 

VoiceBharat News images


সূত্রের খবর , Vivo কোম্পানির প্ল্যান ছিলো এমন ফোন মার্কেটে নিয়ে আসা যা শোরগোল ফেলতে সক্ষম হবে  আর টেক্কা দেবে বাকি সকল কোম্পানিকে । সেই লক্ষ্যে তারা সফল তা স্বীকার করতেই হবে । ফোনটি দেখতে চমৎকার এবং চোখ মুগ্ধ করবে এর সকল বৈশিষ্ট্য । ৬.৫১ ইঞ্চি ফুল HD ডিসপ্লে এবং এন্ড্রোয়েড ১০ সাপোর্ট করে Vivo Y12G । 


Memory : স্মার্টফোনটির RAM যেখানে ৩ জিবি এবং ১২৮ জিবি পর্যন্ত ROM সাপোর্ট করে সেখানে ফোনটি যে অল্প দামে চমকপ্রদ feature দিচ্ছে তা অনস্বীকার্য । 
Camera : এখনকার বিশ্ব সর্বত্র মানুষ যেন ক্যামেরার সম্মোহনে । কোন ফোনে কতো ভালো ফটো আসবে কিংবা কোন ফোনে সেলফি বাকি সবকে মাত দেবে সেইসব দেখে কোম্পানি এই ফোনে ১৩ এবং ২ মেগাপিক্সেল এর দুটি প্রাইমারি ক্যামেরা রেখেছে আবার সামনের ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল এবং সঙ্গে রয়েছে অসংখ্য tools । 
Battery : Vivo Y12G এর ব্যাটারি ৫০০০ mAH যার ফলে এটি বেশ ভালো service দেবে বলেই আশা রয়েছে । 


Price & launching date : Octa core প্রসেসর যুক্ত Vivo Y12G ফোনটি মার্কেটে আসার পূর্বে মানুষের মধ্যে উত্তেজনা চূড়ান্ত ছিলো তা বলা যায় । তাই ফোনটি আগস্ট মাসে মার্কেটে আসতেই অনেকে কিনে নেন সেটটি । ফলে দেরি না করে দ্রুত আপনারা মোবাইলটি নিজের করে নিন আর পেয়ে যান অসংখ্য চমৎকার features ।