কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

samsung

মার্কেটে সবচেয়ে কম দামে আসতে চলেছে Samsung Galaxy M32 5g,পাবেন বিশেষ ছাড় !

Current India Features

কয়েক বছর ধরে মার্কেটে Redmi , Realme এবং Vivo এর প্রতিদ্বন্দ্বিতা থাকলেও Samsung যেনো রাজার মতো বিরাজ করে সর্বত্র । আর এবার স্মার্টফোনের বাজারে 5g ফোন হিসেবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে Samsung Galaxy M32 এর যা নিয়ে বেশ আলোড়ন যে পড়েছে তা অনস্বীকার্য ।  মোবাইলের দাম এবং সকল Features নিয়ে হাজির হলাম আমরা । 


সূত্রের খবর , Samsung কোম্পানি বেশ কিছু দিন ধরে প্ল্যান করছিলো এমন ফোন আনতে যা মার্কেটে শোরগোল ফেলবে আর সেই লক্ষ্যে সফল তারা ।  ফোনটি দেখতে অসাধারণ এবং চোখে তাক লাগাবে সকল বৈশিষ্ট্য । ৬.৫০ ইঞ্চি ফুল HD ডিসপ্লে এবং ৬০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করে Samsung Galaxy M32 5g । এছাড়াও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ এই প্রথম লঞ্চ করতে চলেছে । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

Memory : স্মার্টফোনটির RAM এবং ROM যথাক্রমে ৮ জিবি এবং ১২৮ জিবি পর্যন্ত সাপোর্ট করে ফলে ফোনটি যে হ্যাং করবে না তা অনস্বীকার্য । 
Camera : এখনকার দুনিয়া পুরোটাই যেনো ক্যামেরার সম্মোহনে । কোন ফোনে কতো সুন্দর ক্লিক আসবে কিংবা কোন ফোনে নিজস্বী টা সকলকে চমকে দেবে  সেইসব প্রশ্ন মাথায় রেখে কোম্পানি 5g ফোনে ৪৮ , ৮ , ৫ এবং ২ মেগাপিক্সেল এর চার চারটি প্রাইমারি ক্যামেরা রেখেছে আবার ফ্রন্ট ক্যামেরা ও নেহাত কম নয় ; ১৩ মেগাপিক্সেল সেলফি মোডে ভর করে পাওয়া যাবে প্রচুর tools । 
Battery : Samsung Galaxy M32 5g এর ব্যাটারি ৫০০০ MH যা বেশ ভালো features বলেই আশা রয়েছে । 


Price & launching date : ফোনটি কবে মার্কেটে আসতে চলেছে সে বিষয়ে  মানুষের মধ্যে উত্তেজনা চরমে পৌঁছাচ্ছে তা বলা যায় । আপনারা ফোনটি পাবেন ২ রা সেপ্টেম্বর থেকে শুধুমাত্র Amazon এবং Samsung India Online Store এ । এছাড়াও ICICI ব্যাংকের ক্রেডিতে কিনলে পেয়ে যাবেন ২০০০ টাকা অব্দি ছাড় । Amazon এ ২ রা সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে অনলাইন বুকিং শুরু হতে চলেছে এবং মোবাইলটি কেবলমাত্র ১৮৯৯৯ টাকার বিনিময়ে আপনারা নিজের করে নিতে পারেন যা বর্তমান বাজারে বেশ সস্তা বলা যায় ।