কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

Nusrat

মা হলেন নুসরত জাহান! খুশির পরিবেশ যশের পরিবারে

Current India Entertainment Features Politics

মা হলেন টলিউডের অভিনেত্রী নুসরত জাহান । আজ বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই খবর আসে যে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী । এরপরেই খুশির পরিবেশ খেলে যায় নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের পরিবারে । 

বেশ কিছুমাস ধরেই খবরের কেন্দ্রবিন্দুতে ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান যিনি অপরধারে লোকসভার সাংসদ ও বটে । নুসরতের প্রথম বিয়ে হয় নিখিল জৈন এর সঙ্গে যদিও পরে অভিনেত্রী সেই বিয়ের কথা নিজমুখে অস্বীকার পর্যন্ত করেন এবং ঝামেলার সূত্রপাত ঠিক এখান থেকেই । ২০১৯ সালে বিদেশে গিয়ে প্রেমিক নিখিল জৈন এর সঙ্গে বিবাহ করার দৃশ্য দেখা গেলেও এবছরের শুরুতে সেই বিয়ে নাকচ করেন তৃণমূলের হয়ে লড়ে দিল্লির সাংসদ প্রার্থী নুসরত । এরপর শুরু হয় একে অপরকে অভিযোগের বাণে বিদ্ধ করার খেলা এবং ঠিক তখন নায়িকার মা হওয়ার খবর সামনে আসতেই উত্তাল হয় নেট মাধ্যম । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


সোশ্যাল মিডিয়ায় একের পর এক আক্রমণের শিকার হন নুসরত । টলিউডের অপর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর মেলামেশা ও সমালোচিত হতে থাকে । এর মধ্যেই , এসব কথা নিজের এবং ভাবি সন্তানের দিকে আসতে দেননি তিনি এবং অবশেষে খবর অনুযায়ী , আজ তিনি জন্ম দিলেন এক পুত্রসন্তানের । 
গতকাল রাতের দিকে জানা যায় , মা হতে চলেছেন নুসরত এবং তাই সঙ্গী যশের সঙ্গে গাড়ি করে পার্কস্ট্রিট এর একটি নার্সিংহোমে ভর্তি হন তিনি এবং আজ অবশেষে খুশির খবর শোনায় পরিবার । তাঁদের মতো খুশি নুসরতের বোনের মতো টলিউডের আরেক অভিনেত্রী মিমি চক্রবর্তী ও । তিনি নিজের শুভকামনাও জানিয়েছেন নুসরত ও তাঁর পুত্রসন্তানকে উদ্দেশ্য করে । এখন , সকল সমালোচনা মাঝে কিভাবে অভিনেত্রী সন্তানকে আগলে রাখতে পারেন সেটা দেখার বিষয় ।