কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

Ganpath

মুক্তি পেলো ‘গণপথ’ এর টিজার ; উচ্ছসিত টাইগার

Current India Entertainment Features

অবশেষে অপেক্ষার অবসান । মুক্তি পেলো অভিনেতা টাইগার শ্রফের নতুন মুভি ‘ গণপথ ‘ এর টিজার । ‘উসকি হাটেগি তো সাবকি ফাটেগি’ – ডায়ালগ দিয়ে টাইগারের এন্ট্রি অসংখ্য ফ্যানদের মনে ঝড় তুলেছে । টিজারটিতে আরো অনেক সিন রয়েছে যা মনকে মুগ্ধ করে সঙ্গে মুভির জন্য অপেক্ষার রোমাঞ্চ আরো বাড়িয়ে তোলে।

Ganpath

 
জ্যাকি শ্রফের পুত্র টাইগার এখনকার নতুন জেনারেশনের কাছে প্রিয় অভিনেতা বলা চলে । physic , জিম-চর্চা , ফিটনেস , ডান্স সর্বত্র তার বিচরণ তাঁকে ক্রমশ পপুলার করে তুলছে তা অনস্বীকার্য ।  বলিউডে পা রেখে খুব দ্রুত তিনি সাফল্যের স্বাদ পেয়ে যান তার পর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি । বাঘী , মুন্না মাইকেল ইত্যাদি হিট সিনেমা তাঁকে আরো জনপ্রিয় করে তোলে । এবার সেই লিস্টে যোগ দিতে চলেছে ‘ গণপথ ‘ । মুভিটি আগামী ২৩ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ।

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304


মুভি নিয়ে ফ্যানদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে । যার প্রমান টিজারে মানুষের উপচে পড়া লাইক দেখলেই বোঝা যায় । ‘ গণপথ’ তে টাইগারের বিপরীতে দেখা যাবে কৃতী স্যানন কে । ফলে দুজনের জুটির কেমিস্ট্রি যে জমবে বেশ সে বিষয়ে কোনো সন্দেহ নেই । মুভির পরিচালনায় বিকাশ বেহেল এবং প্রযোজনায় ‘ বাসু ভাগনানি পূজা এন্টারটেইনমেন্ট ‘ । 


টাইগারের নতুন সিনেমা পর্দায় এলে মানুষের মনে তা কতটা প্রভাব ফেলবে তার আন্দাজ লাগানো না গেলেও টিজার যে জমকালো হয়েছে তা বলা যায় । এর প্রশংসায় দর্শককদের মতো অভিনেতারাও । রণবীর সিং প্রকাশ্যে প্রশংসা করেছেন এবং অন্যান্যরাও সে পথে হেঁটেছেন । ফলে মুভির অপেক্ষায় ২৩ শে ডিসেম্বরে এখন গোটা ভক্তকুলের নজর ।