আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

dev

মৃত ভেবে দাহ করা হতো সুপারস্টার দেবকে (ভিডিও সহ)

Current India Entertainment Features

সুপারস্টার দেব আর তাঁকেই নাকি মৃত ভেবে দাহ করতে নিয়ে যাওয়া হয়েছিলো ! ভাবলে গায়ে কাঁটা দিলেও ঘটনাটি যে সত্যি তা স্বীকার করলেন অভিনেতা স্বয়ং । ভিডিও ভাইরাল হতেই ফ্যানেদের মধ্যে পড়ে গেলো আলোড়ন ; তবে ভিডিওতে আর কি কি আছে তা জানা যাক । 

এখনকার সুপারস্টার দেব যে পূর্বে দীপক অধিকারী নামেই পরিচিত ছিলেন তা সকলের জানা । তবে যা এতদিন লোকের অজানা ছিলো তাই এখন প্রকাশ্যে । ছোটবেলায় মুম্বাইতে থাকতো দেব তবে মাঝেমধ্যে মামারবাড়ি ঘুরতে বাংলায় আসতেনও বটে । আর সেই মামাবাড়ির অভিজ্ঞতা শেয়ার করলেন শাশ্বত চট্টোপাধ্যায়ের একটি শো তে , যেখানে তাঁর সঙ্গে ছিলো রুক্মিণী মিত্র ।

আলোচনার মাঝে দেব জানান , ছোটবেলায় সে একবার মামারবাড়ি ঘুরতে এসেছিলো আর সেখানে ছোট্ট দেবের সঙ্গে গাজনমেলায় ঘটে গেছিলো এক দুর্ঘটনা । প্রতিবারের মতো গাজনমেলায় দেব ও যায় তবে তাঁর অজান্তেই কেউ কিছু খাইয়ে দেয় তাঁকে আর তাতেই ঘটে বিপত্তি । ঐমুহূর্তে জ্ঞান হারায় দেব এবং টানা একদিন ধরে অজ্ঞান থাকে সে । এবং হুঁশ ফিরতে সে দেখে গ্রামবাসীরা মৃত ভেবে তাকে দাহ করতে শ্মশানে নিয়ে যাচ্ছে ! 

এদিকে , ছোট্ট নাতিকে খুঁজে না পেয়ে কান্নাকাটি চালু করেন দিদা । মেয়ে ও জামাইকে কি উত্তর দেবে ভেবে না পেয়ে মামা দিদা সবাই মিলে খোঁজা আরম্ভ করে এবং সারারাত খোঁজার পর দেবকে তাঁরা উদ্ধার করতে সক্ষম হয় । 


এরমাঝে দিদা মানত করে বসেন এবং মানত বসত সেইবার বাড়ি ফিরে গেলেও মাধ্যমিক দেওয়ার পর দেব পুনরায় তার মামারবাড়ি যায় এবং একসপ্তাহ ধরে সে গাজনের সন্ন্যাস পালন করে । এই অবাক করা কাহিনী দেবের মুখে শুনে সকলেই চমকে গেলেও ঘটনা একদম সত্যি । ফলে , ভিডিওটি ভাইরাল হলে দেবের অসংখ্য ফ্যানেরা তাদের ভালোবাসাও উজাড় করে দেন অভিনেতার প্রতি ।