কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

মোদির উন্নয়নের ছোঁয়াতে এবার প্রাণ পেলো আমেরিকা ! ছবির সতত্যা নিয়ে তোলপাড় দেশ

Current India Features International Politics

মোদির ম্যাজিক বিশ্ব বন্দিত আর এবার সেই ম্যাজিকের ছোঁয়ায় ধন্য হলো আমেরিকা । অবাক লাগলেও বাস্তবে যেন তাই ঘটলো । ফলে তোলপাড় পড়ে গেলো সারা দেশজুড়ে । আমেরিকার লস এঞ্জেলেসের উন্নয়ন নাকি মোদির হাত ধরেই হয়েছে , এহেন খবর দিয়ে সকালটা শুরু হলেও ধীরে ধীরে তা ক্রমশ ট্রোলের আকার নিলো । 


ঘটনার সূত্রপাত মোদির সাফল্য বিশ্বের সামনে তুলে ধরাকে কেন্দ্র করে তবে তাতে যে বিতর্ক বাঁধবে তা কে জানতো ! মোদির জন্মদিনের ছবিতে ভারতের রাজ্যের পরিবর্তে আমেরিকার লস এঞ্জেলেসের ছবি তুলে ধরায় তাই বিষয়টি বেশ জমে গেছে তা বলা যায় । কিছুদিন পূর্বে  বিতর্ক বাঁধে উত্তরপ্রদেশের সাফল্যের ছবি তুলে ধরতে গিয়ে । একটা পোস্টারে দেখা গেছিলো , উত্তরপ্রদেশের চিত্র তুলে ধরতে যোগী আদিত্যনাথ এর ফটো রাখা এবং তার নিচে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলার উন্নয়নের ছবি !

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

সেখানে উত্তরপ্রদেশের স্থানের বদলে ঠাঁই পেয়েছিলো বাংলার মা উড়ালপুল , বাংলার হলুদ ট্যাক্সি । আর এর মাঝে মোদির বিতর্কিত পোস্টারে বিজেপির চাপ যে বাড়লো তা অনস্বীকার্য । 
ঘটনা ঘটলো মোদির জন্মদিনে । বিজেপির পক্ষ থেকে টুইট করে দেখানো হয় , সারা দেশ কিভাবে মোদির জন্মদিনে তাঁর প্রতি শুভেচ্ছা জানিয়েছে । তবে সেখানে ভারতের পরিবর্তে রইলো আমেরিকার লস এঞ্জেলেসের ছবি ।

এরপর ট্রোল বাঁধে তবে কি আমেরিকাতে মোদির উন্নয়ন পৌঁছালো । নেট মাধ্যমে ভাইরাল হতে থাকে এই ফটো । এখন দেখার , উত্তরপ্রদেশের পর মোদিরও ছবির সঙ্গে বাইরের জায়গা জুড়ে যাওয়ায় যে বিতর্ক সৃষ্টি হয়েছে , তার মোকাবিলা বিজেপি কিভাবে করে ।