আমাদের Telegram এ ফলো করুন সবার আগে সর্বশেষ আপডেট পান Click Here

Google News এ ফলো করুন Click Here

মোদির ছবিসহ সাইনবোর্ড উধাও ! দলছাড়ার পালা কি এবার রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর ?

Current India Features Politics

দলের সঙ্গে সম্পর্ক কি ভাঙলো রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণীর ? প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর ছবি ঢালকেন আবার নিজের দফতর থেকে পদ্মফুল ও নরেন্দ্র মোদীর ছবির সাইনবোর্ডও খুললেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক ।

বিধানসভা ভোট শেষ হতেই বিজেপিতে শুরু ভাঙন । মুকুল রায় সহ বেশ কয়েকজন বিধায়ক যোগ দেন তৃণমূলে । সেই পথে নাম দেন কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় । এরপর দাপুটে বিজেপি নেতা বাবুল বিজেপি ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দেন । আর এবার সেই ধারা বজায় রেখে কি দল ছাড়বেন রায়গঞ্জের বিধায়ক ? সেই জল্পনা উস্কে দিলেন কৃষ্ণ কল্যাণী ।

বিজেপি ছাড়া নেতাদের হুঁশিয়ারি দিয়ে রাখেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী । প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন তবে তাতে যে পরিস্থিতি সামলায় নি তা স্পষ্ট ।

বিধানসভা ভোটের আগে দেবশ্রী চৌধুরীর হাত ধরে বিজেপিতে যোগ দেন কৃষ্ণ। কিন্তু এখন সাংসদ ও বিধায়কের মধ্যে সম্পর্ক খারাপ । বিরোধ এমন জায়গায় পৌঁছেছে যে , রায়গঞ্জ শহরে কৃষ্ণের কার্যালয়ে বাইরের গেটে ও সামনে কয়েকটি পোস্টার থেকে সাংসদের ছবি ঢেকে দেওয়া হয় । এবার বাদ গেল না নরেন্দ্র মোদীর ছবি সাইনবোর্ডও । নিজের দফতরের সামনে লাগানো সেই সাইনবোর্ড খুলে দিলেন কৃষ্ণ কল্যাণী । কিন্তু এসবের পিছনে কারণ কি ? কৃষ্ণ কল্যাণী বলেন , ” সাইনবোর্ড বিপজ্জনক ভাবে ঝুলছিল বলে নামানো হয়েছে । মেরামতের চেষ্টা চলছে । মেরামত হলে ফের লাগবো নয়তো নতুন সাইনবোর্ড তৈরি হবে । “

তবে বিধায়কের কথায় আশঙ্কা কাটেনি , খোদ নরেন্দ্র মোদীর ছবি সাইনবোর্ড সরানোর পর তাঁর দলবদল নিয়ে বিতর্ক আরো বেড়েছে । এ নিয়ে বিজেপির উত্তর দিনাজপুরের জেলা সভাপতি বাসুদেব সরকার বলেন , ” আমি কিছু বলতে পারবোনা । খোঁজ নিয়ে দেখে বলছি । ” আর তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের বক্তব্য , ” এটা বিজেপির ভিতরের বিষয় । আমি কিছুই জানিনা । বিধায়ক তো বলেছেন , মেরামত না হলে নতুন সাইনবোর্ড লাগাবেন । তাঁর কথা শুনুন । “