কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304

মোদি না থাকলে ভারত আর একটা তালিবানের হাতে চলে যাবে : শুভেন্দু

Current India Features

আবার বিস্ফোরক শুভেন্দু অধিকারী । এদিন তিনি বিস্ফোরক ভঙ্গিতে মোদির বিরোধীদের তালিবানদের সঙ্গে তুলনা করেন । তিনি বলেন , মোদির কারণে ভারতবাসী নিরাপদে আছে নাহলে আরেক তালিবানের দখলে চলে যাবে তারা । 
বিজেপি নেতা শুভেন্দুর সঙ্গে মমতা ব্যানার্জির দ্বন্দ্ব সকলের জানা । বারবার তাঁকে আক্রমণ করে থাকেন আর এবার একধাপ এগিয়ে সকল বিরোধী দলকে একযোগে আক্রমণ করেন তিনি । গণেশ পুজোর উদ্ধোধনে গিয়ে তিনি বলেন , ” আগে চীনের একটা বড় অংশ ছিল অখণ্ড ভারতের মধ্যে । কিন্তু এখন দেশ ছোট হতে হতে কোথায় চলে গেছে দেখুন শুধু । তবে মোদী জি ভারতকে ধরে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন । ” 

Modi


শুভেন্দু জানান , ” আফগানিস্তান দখলের আশায়  মার্কিন সৈন্যদের চলে যাওয়ার অপেক্ষা করছিল তালিবানরা । তেমনই ভারতের বুকে পাকিস্তানের পতাকা তুলতে চাওয়া এবং দেশটাকে ধ্বংস করতে চাওয়া মানুষজন মোদী জির সরে যাওয়ার অপেক্ষা করছে । আর তখনই দেশটা আর একটা তালিবানের হাতে চলে যাবে । ” এর সাথে যোগ করেন , ” এখন আমি সনাতন ব্রাহ্মণ বাড়ির সন্তানও নই আর অবিভক্ত মেদিনীপুর জেলার ভূমিপুত্র নই , বর্তমানে আমার পরিচয় বিরোধী দলনেতা । তাই ছেলেদের দল আমাকে ডাকতে গেলে , তাঁদের সাহস লাগে । দ্য পিপল, বাই দা পিপল, অফ দ্য পিপলের বদলে এখানে চলে ফর দ্য পার্টি, বাই দ্য পার্টি, অফ দ্য পার্টি । ” এখনো তৃণমূলের প্রতিক্রিয়া অবশ্য মেলেনি বলে জানা যাচ্ছে । 

কম মুল্যে আপনার পন্যের বিজ্ঞাপন দিন অথবা খবরের মাধ্যমে প্রচার করুন আপনার ব্যাবসা, বিস্তারিত জানতে WhtasApp / Call 8585047304