VoiceBharat News IMG 20211227 194650

ওমিক্রন কেন বাড়ছে? কামারহাটির বিধায়ক মদন মিত্রের জোরালো দাবি, নরেন্দ্র মোদী-অমিত শাহ রাজ্যে আসার পরেই বাড়ছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন।

VoiceBharat News WhatsApp Image 2021 07 01 at 7 1200x768


মঙ্গলবার পুরভোটের ফলাফল প্রকাশের পর মদন মিত্রকে কালো পোশাক পড়ে সবুজ আবির ছুঁড়তে দেখা গেছে। কালো পোশাকের কারণ নিজেই জানিয়েছিলেন, “সিপিএম আর বিজেপির জন্য শোকপ্রকাশ করার তো কেউ নেই!” তাই সেলিব্রেশনের সাথে ওটাও কালো পোশাক পরে তিনিই করে দিচ্ছিলেন।আর এবার করোনার নতুন ভ্যারিয়েন্ট নিয়েই প্রতিক্রিয়া দিলেন।

বাংলায় তৃণমূলের বিপুল জয় নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়েই প্রসঙ্গক্রমে এই কথা বলেন মদন মিত্র। পাশাপাশি দুর্গাপূজো হেরিটেজ স্বীকৃতি পাওয়ার পর আরো একটি আবেদন রয়েছে তাঁর সেকথাও বললেন। তবে এতকিছুর মধ্যেও লক্ষ্য সেই পাখির চোখ ২০২৪-এর লোকসভা নির্বাচন। দলের হয়ে সেই বার্তা দিয়েই মদন মিত্র বললেন, “আমরা তো রয়েছি। জান লড়িয়ে দেব।”
দিদির ‘কালারফুল’ বিধায়ক মদন মিত্র মিডিয়ার মাধ্যমে এদিন প্রকাশ্যেই  আরো একটি আবেদন জানান। তিনি বলেন , “ইউনেসকোর স্বীকৃতি পেয়েছে আমাদের দুর্গাপূজো। মুখ্যমন্ত্রীর কাছে আমার আব্দার কালীপূজোকেও হেরিটেজ ঘোষণা করা হোক। দিদি কালীপূজোকে হেরিটেজ ঘোষণা করুন, বাকিটা আমাদের মতো কালীভক্তরা বুঝে নেব।”

VoiceBharat News madan mitra 1 3 16405339753x2 1
কিন্তু এত যে উৎসবের মেজাজে উৎফুুল্ল হয়ে উড়ছেন বিধায়ক, ওদিকে ওমিক্রনের দাপট যে বাড়ছে! সেকথা তুলতেই মদন মিত্র বললেন,”প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এরাজ্যে আসতেই করোনা ভাইরাসের এই নতুন ভ্যারিয়েন্ট বেড়ে গিয়েছে।”

VoiceBharat News IMG 20211227 195031
মদন মিত্রের এই আশ্চর্য তত্ত্বে হাল্কা হাসিমজার ছাপ থাকলেও, অনেকের স্মৃতিতেই পলকের জন্য বিশ্বজলবায়ু সম্মেলনের ভরা সভায় মাস্কবিহীন প্রধানমন্ত্রীর কোলাকুলির দৃশ্যটা ভেসে উঠতেই পারে!

By Partha Roy Chowdhury (কিঞ্জল রায়চৌধুরী)

Partha Roy Chowdhury (Bengali: কিঞ্জল রায়চৌধুরী) is staff journalist VoiceBharat News. email: kinjol@voicebharat.com