paushali

বাংলার জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো ‘সারেগামাপা’ – এর মঞ্চ বহু সঙ্গীতশিল্পীদের সুযোগ করে দিয়েছে নিজেকে প্রমাণ করার ; সকলের মধ্যে চান্স দিয়েছে নিজেকে প্রতিষ্ঠিত করার । এই প্রতিভাবান শিল্পীদের আকাশে এক উজ্জ্বল নক্ষত্রের নাম পৌষালী ব্যানার্জী । 


বাংলার দর্শকদের মনে খুব অল্প সময়ে নিজের জায়গা করে নেওয়া পৌষালী আবার-ও নিজের গানের সুরের মায়ায় আচ্ছন্ন করতে হাজির তার গান ‘ যে বিকেলের সঙ্গী ‘ নিয়ে । গানটি ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে দর্শকবৃন্দের । গানটির গলা পৌষালীর , লিরিক্স ও মিউজিক দিয়েছে সৈনিক দে এবং ফিল্ম রূপান্তর করেছে A Silhouette Story । 
জনপ্রিয় গায়িকা সারেগামাপা এর সাফল্যের পর নিজের কেরিয়ারের সেরা মিউজিক আনে ২০২০ এর ৩০ সেপ্টেম্বর-এ ।

VoiceBharat News Je Bikele Lyrics e1628006513120

পুজোর আগেই তার ‘ ফিরে আসার গান ‘ ও দর্শকমনে এক গভীর দাগ কেটে যায় । নিজের গান সম্পর্কে পৌষালী জানায় , ” দীর্ঘ দিন সবাই খুবই কষ্টের মধ্যে দিন কাটিয়েছে ।শিল্পীদের জন্য এই সময়টা ভীষণই কঠিন ছিল । তবে এখন সরকারের থেকে যে নিয়ম করা হয়েছে তাতে ছোট আকারে হলেও অনুষ্ঠান করা সম্ভব হবে । আমার এই গান সকল শিল্পীদের জন্য যারা আবারও মঞ্চে ফিরতে পারছেন । ” 


এখন নতুন ভিডিও যে সামনের দিনে আরো প্রশংসা কুড়োবে এবং নিজের স্থান সকলের হৃদয়ে আরো পাকা করে নেবে সেই লক্ষ্যেই নিজেকে প্রস্তুত করছে পৌষালী এবং ভবিষ্যতে দর্শকদের পাওয়া ভালোবাসায় ভর করে সে যে আরো নতুন নতুন গান উপহার দিতে পারবে সে বিষয়ে বেশ আত্মবিশ্বাসী পৌষালী । এখন নতুন প্রজন্মের এই গায়িকা নিজেকে কতটা মেলে ধরতে পারে বর্তমানের সংগীত জগতে সেটাই দেখার ।